আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার ঈদ শুভেচ্ছা

এম ইজাজুল হক ইজাজঃ
সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলা পরিষদের সংরক্ষিত-১ নং ওয়ার্ডের সম্মানিত নাগরিকবৃন্দসহ সমগ্র সিলেট বাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে তিনি বলেন ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদুল আযহা প্রতি বছর আমাদের মাঝে ফিরে আসে। হিংসা-বিদ্বেষ,লোভ-ক্রোধকে পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। মহান ত্যাগের শিক্ষায় অনুপ্রাণিত হয়ে সুখী সমাজ গঠনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। পৃথিবীব্যাপী করোনা ভাইরাসের (কোভিড -১৯) বিস্তারে আজ বিশ্বের সকল প্রান্তের জনজীবন বিপর্যস্ত। ইতোমধ্যে এই ভাইরাসের সম্ভাব্য বিস্তার রোধে সরকার সকল ধরনের জনসমাগম নিষিদ্ধ করেছে এবং জনসাধারণকে অতি জরুরি প্রয়োজন ব্যতীত বাসায় অবস্থানের নির্দেশনা প্রদান করেছে। এ প্রেক্ষিতে, চরম মাত্রায় আক্রান্ত দেশ সমূহের অবস্থা পর্যবেক্ষণ করে যেকোন অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় সরকার স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে যেমন কাজ করেছেন, তেমনি নিম্ন আয়ের মানুষের ভোগান্তি রোধে নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছে। বিশেষত, দীর্ঘ ছুটির কারণে উপার্জন বন্ধ হয়ে যাওয়া শ্রমজীবী মানুষের প্রয়োজন মেটাতে সরকার খাদ্য ও অর্থ সহায়তার পাশাপাশি বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।
বিশ্ব মহামারি করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে দেশবাসীকে ভয় না পেয়ে সাহসের সঙ্গে পরিস্থিতি তাৎক্ষনিক মোকাবেলা করতে যে উদ্যোগ নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা এবং প্রয়োজনীয় পরামর্শ মেনে চলে এই কঠিন সময়ে তাদের সহায়তা করা। তবেই আমরা একসঙ্গে এই পরিস্থিতির মোকাবিলা করতে পারব। আল্লাহ আমাদের সবাইকে সাহায্য করুন। আমাদের সকলকে সাহসের সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করতে হবে। সরকার সব সময় আপনার পাশে আছে। সবাইকে ঈদ মোবারক। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares