আলহাজ্ব আব্দুস সত্তার’র কৃতজ্ঞতা জ্ঞাপন

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২২

আলহাজ্ব  আব্দুস সত্তার’র কৃতজ্ঞতা জ্ঞাপন

গত ২৬ ডিসেম্বর ২১ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আলহাজ¦ আব্দুস সত্তার নৌকা মার্কা প্রতিক নিয়ে নির্বাচনে পরাজিত হই। সুপ্রিয়, আশারকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগণ সহযোদ্ধা, সমর্থক, কর্মী শুভানুধ্যায়ী ভাই বোনেরা প্রথমেই আমার সালাম/আদাব গ্রহন করুন।
আপনারা অক্লান্ত পরিশ্রমে করেছেন আমি নির্বাচনে পরাজিত হয়েছি। জয় পরাজয় বড় কথা নয় আপনাদের পাশে আছি পাশে থাকবো ইনশাল্লাহ। যারা অকৃত্রিম পরিশ্রম করেছেন এমনকি রাত দিন আমার নির্বাচনী প্রচারনার কাজে সকল ধরনে সহযোগিতা করেছেন ভোট কেন্দ্রের সকল এজেন্ট, সমর্থক, শুভানুধ্যায়ী আমার প্রিয় সকল শ্রদ্ধাভাজন দেশ বিদেশের প্রবাসী মুরব্বি পরামর্শদাতা, সহযোদ্ধা নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী ইউনিয়নবাসী আমাকে যে পরিমান ভোট দিয়ে সম্মান দিয়েছেন এজন্য আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
নির্বাচনের সীমিত সময়ে আপনাদেরকে সময় অসমেয় বিরক্ত করেছি এজন্য ক্ষমা প্রার্থনা করছি। আশা করি নিজ গুনে ক্ষমা করে দিবেন। যারা আমাকে ভোট দেননি, আমি আপনাদেরকে ও ধন্যবাদ এবং নির্বাচনে অংশগ্রহণের জন্য একই সাথে নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীকে ধন্যবাদ জানাচ্ছি।
অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে সেই সাথে বিশেষ ধন্যবাদ জানাই নির্বাচন কমিশন, সাংবাদিক ও সংশ্লিষ্ট সকল প্রশাসনিক কর্মকর্তাদের। যারা অক্লান্ত পরিশ্রম করে সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ করেছেন।
সম্মানীত ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়েছেন, আমার জন্য দোয়া করেছেন এবং দেশ বিদেশ থেকে যে যেখান থেকে আমার জন্য কাজ করেছেন আমি সকলের কাছে আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সকলের কাছে দোয়া চাই যদি ও আমি চেয়ারম্যান নির্বাচিত হয়নি আমি যেন আপনাদের মাঝে থেকে জনগণকে সেবা করে যেতে পারি। আমি মনে করি মানুষের সেবাই পরম ধর্ম।

এ সংক্রান্ত আরও সংবাদ