আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী এম মোস্তফা কামাল

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী এম মোস্তফা কামাল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফেঞ্চুগঞ্জ উপজেলার ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী এম মোস্তফা কামাল । ৫ নং ওয়ার্ডের (দিনপুর-আটঘর) গ্রামের মেম্বার পদপ্রার্থী হিসেবে অংশগ্রহন করেছি। আপনারা জানেন আমি গত নির্বাচনে অল্প ভোটের জন্য পরাজিত হই। আমার বড় ভাই প্রবাসে ব্যবসা বানিজ্য ও দেশে আমি বিভিন্ন ব্যবসার সাথে জড়িত। আমি সব সময় পারিবারিক ভাবে যথাসাধ্য মানুষদেরকে সাহায্যে সহযোগিতা করার চেষ্টা করি। বিগত বন্যা,করোনার সময় আমার পরিবারের পক্ষ থেকে ওয়ার্ডের অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করেছি। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে ক্ষুদা, দারিদ্র মুক্ত,সূ-শাসন, সমবন্টন করে যোগউপযোগী আধুনিক ওয়ার্ড গরার চেষ্টা করবো। সর্বপরি আমি আপনাদের সন্তান, আপনাদের সবাইকে সাথে নিয়ে একটি আধুনিক ওয়ার্ড গড়তে চাই।
পরিশেষ আমি আমি আপনাদের, মহা মূল্যবান ভোট,সহযোগিতা, সূ পরামর্শ, দিকনির্দেশনা ও দোয়া কামনা করি। আমি আপনাদের পাশে অতীতে ছিলাম,বর্তমানে আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। এম মোস্তফা কামাল
এ ওয়ার্ডের জনগনের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি। মোস্তফা কামাল আরও বলেন, আমাকে যদি জনগণ একবার তাদের সেবা করার সুযােগ দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে ৫ নং ওয়ার্ডের একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকার।তিনি আর বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী থাকতে চাই। আমি একজন মানুষ আমার ভুল থাকবে আমার ভুলগুলো আপনারা ক্ষমার চোখে দেখবেন।আমি আপনাদের দোয়া ভালবাসা ও সমর্থন চাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ড থেকে আমি প্রার্থী হয়েছি । আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares