আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি এগিয়ে যেতে চাই আপনাদের দোয়া নিয়ে, আব্দুল রোসন চেরাগ আলী

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২৪

এম ইজাজুল হক ইজাজঃ  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলা পরিষদের  চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ঘোড়া  মার্কা  প্রতীক নিয়ে   সকল জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী যুক্তরাজ্য  কমিউনিটি নেতা  বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল রোসন চেরাগ আলী।

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানবিকএই নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা ও ভালবাসার ব্যক্তিত্ব চেরাগ আলী     বলেন আমি আপনাদের সন্তান , আমি যদি  বিশ্বনাথ উপজেলার প্রতিনিধিত্ব করতে পারি,জনগন যদি আমাকে সেই সুযোগ দেন তাহলে আমি  এ  উপজেলার মানুষের জন্য কাজ করতে চাই, এবং জনগণের সেবক হিসাবে পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করাব অঙ্গিকার করছি।

এলাকার জনগনের উদ্যেশে তিনি বলেন, আমি সর্বসাধারণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরীকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে এলাকার জণগণের সেবা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব ইনশাআল্লাহ।

তিনি  অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশ্বনাথ  উপজেলা পরিষদের  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলার সকল জনগনের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।
এলাকার  জনগনের  সাথে আলাকালে  জানা যায়  চেরাগ আলী  একজন পরোপকারী সদা হাস্যজ্জল মনের মানুষ এরকম স্বচ্ছ মানুষের হাতে নেতৃত্ব আসলে অবহেলিত উপজেলা এগিয়ে যাবে আমরা   এবার থাকেই ভোট দেব। একজন সহজ সরল মনের মানুষ  এমন লোকই আমাদের দরকার যার কোন হিংসা অভিমান নেই। যিনি গরীবের সুখে দুঃখে পাশে থাকেন তাকেই আমরা আগামী উপজেলা নির্বাচনে  চেয়ারম্যান হিসেবে ভোট দেব ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares