ইউপি নির্বাচনে মেম্বার পদে নির্বাচিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন মোঃ সাহেদ আহমদ

প্রকাশিত: ৬:৩৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২২

ইউপি নির্বাচনে মেম্বার পদে   নির্বাচিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন মোঃ সাহেদ আহমদ

দক্ষিণ সুরমা উপজেলার ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার নির্বাচিত কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোঃ সাহেদ আহমদ।
সদ্য অনুষ্ঠিত হওয়া ৫ এ ফ্রেবুয়ারী ইউপি নির্বাচনে দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের ১ নং ওয়ার্ডে টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে মোঃ সাহেদ আহমদ মেম্বার নির্বাচিত হওয়ায় নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
তিনি বলেন, আমার সকল শুভাকাঙ্খী, যারা আমার জন্য বিনা পারিশ্রমিকে স্ব-উদ্যোগে পরিশ্রম করেছেন, সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে যারা নির্বাচনী দায়িত্ব পালনসহ সহযোগীতা করেছেন ও সম্মানিত ভোটারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে আমাদের গ্রাম পঞ্চায়েতের জন্য আমি অফুরান কৃতজ্ঞ ও শ্রদ্ধা নিবেদন করছি এবং আমার উপর দেয়া জনগণের দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে পারি তার জন্য সবার দোয়া ও সহযোগিতা চাই।
তিনি আরো বলেন, বহু জল্পনা কল্পনার পর দীর্ঘ ১৯ বছর পর কাঙ্খিত ইউনিয়ন নির্বাচনেও মানুষ যে ভাবে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে ওয়ার্ডবাসীর সেবাকরার সুযোগ করে দিয়েছেন, আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করেছি। নির্বাচিত করে আমার ওয়ার্ডবাসী আমাকে ঋণী করেছেন, মানুষের সেবা করার মানুষিকতা আরো বেড়েগেছে , সঠিকভাবে দায়িত্বপালনে ওয়ার্ডবাসীসহ সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

0
SHARES

এ সংক্রান্ত আরও সংবাদ