ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দক্ষিণ সুরমা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দক্ষিণ  সুরমা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটৈর নিউজঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড আঞ্চলিক কার্যালয়ের তত্বাবধানে দক্ষিন সুরমা শাখায় বৈদেশিক রেমিটেন্স সুবিধাভোগী গ্রাহক, কর্মহীন, নি¤œ আয়ের মানুষ, নগর দরিদ্র উন্নয়ন প্রকল্পের নর-নারীদের মাঝে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১৪ মে বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সুরমা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রায় ২”শতাধিক পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, তেল, চিনি, লবণ, পিয়াজ,ছোলা,সেমাই ও সেনিটাইজার।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা ইসলামী ব্যাংকের শাখা প্রধান মো. মোস্তাফিজু রহমান এফএভিপি, ম্যানেজার অপারেশন মো.গোলাম মোস্তফা এসপিও, বিনোয়োগ বিভাগের ইনচার্জ অফিসার আনোয়ার হোসেন,নগর দরিদ্র উন্নয়ন প্রকল্পের প্রকল্প কর্মকর্তা আব্দুল ওয়াদুদ প্রমুখ।
তাছাড়াও ইসলামী ব্যাংক সিলেট আঞ্চলিক কার্যালয়ের আওতাধীন সুনামগঞ্জ , মৌলভীবাজার. হবিগঞ্জ ও সিলেট জেলায় ২০টি শাখায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণকালে দক্ষিণ সুরমা ইসলামী ব্যাংকের শাখা প্রধান মো. মোস্তাফিজু রহমান এফএভিপি বলেন করোনায় আতংকিত না হয়ে সরকারের বিধি নিদেশ মেনে চলতে হবে। আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি। তিনি বিত্তবানদের পাশাপাশি বেসরকারি দাতাসংস্থাকেও এগিয়ে আসার আহ্বান জানান। আর দেশেও ও দেশের বাহিরে যারা করোনা ভাইরাসে আক্রান্ত আছেন তাদের আশু রোগমুক্তি কামনা করি। আর পাশাপাশি যারা আক্রান্ত আছেন তাদেরকে মহান রাব্বুল আল আমিন যেন তাদের সুস্থতা দান করেন। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares