ঈদ শুভেচ্ছা জানালেন কমিউনিটি নেতা আবু বক্কর খান খসরু

প্রকাশিত: ৪:০১ পূর্বাহ্ণ, এপ্রিল ১০, ২০২৪

ঈদ শুভেচ্ছা জানালেন কমিউনিটি নেতা আবু বক্কর খান খসরু

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন যুক্তরজ্য জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি যুক্তরাজ্য কমিউনিটি নেতা আবু খান খসরু । খসরু জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের খানবাড়ি নিবাসী জামালপুর কাশিয়া ফাউন্ডেশন শরিফা এন্ড আব্দুস শহিদ খান ট্রাস্টের প্রতিষ্ঠাতা কর্ণধার সিলেট ল কলেজ এর সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্যে বসবাসকারী।
সোমবার এক শুভেচ্ছা বার্তায় আবু বক্কর খান খসরু জানান, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। সমাজের সর্বত্র সম্প্রীতি ও উৎসবের বার্তা ছড়িয়ে দেয়।
ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্তে ভেদাভেদ ভুলে সকলকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে। পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি ও সাম্যে পুলকিত হবে বিশ্ব এ সমাজ। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করার আহবান জানান আবু বক্কর খান খসরু।
শুভেচ্ছা বার্তায় সিলেট তথা জগন্নাথপুর উপজেলার সকল শ্রেণি পেশার মানুষ ও দেশ বিদেশের মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares