চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ কামাল হোসেন

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, মে ৩১, ২০২২

চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ কামাল হোসেন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
গোলাপগঞ্জ উপজেলার আসন্ন ৫ নং বুধবারী বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন চান মোঃ কামাল হোসেন।
ডিজিটাল ইউনিয়ন গড়তে এবং জনগনের সেবা করতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অটোরিকশা মার্কা প্রতীক নিয়ে ইতিমধ্যে নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করেছেন মোঃ কামাল হোসেন।
আগামী ১৭ জুন নির্বাচনকে সামনে রেখে কামাল হোসেন ভোটারদের কাছে চালাচ্ছেন তার নির্বাচনী প্রচারণা। ইতিমধ্যে ইউনিয়নের কয়েকটি জায়গায় করেছেন উঠান বৈঠকও। উঠান বৈঠকগুলোতে স্থানীয় ভোটারদের উপস্থিতি ছিলো ভরপুর।
উপস্থিত ভোটাররা চেয়ারম্যান প্রার্থী হিসেবে কামাল হোসেন কে সমর্থন করে ভোট দিয়ে জয়যুক্ত করার আশ্বাস দেন।
কামাল হোসেন সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেন, আমি আমার সাধ্যমত আমার এলাকার মানুষের বিপদে আপদে সবসময় তাদের পাশে ছিলাম। ইউনিয়নের সামাজিক উন্নয়নে সবসময় কাজ করার চেষ্টা করেছি। আমার সাধ্যমত সুযোগ সুবিধা সঠিক ভাবে আপনাদের মাঝে প্রদান করে আমার সেবাকে আরও প্রসারিত করার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এসেছি। যদি বুধবারী বাজার ইউনিয়নবাসী তাদের ভালোবাসা ও সমর্থন দিয়ে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করে, তাহলে ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়নের প্রত্যেকটি মানুষের দাড় গৌরায় ইউনিয়নের সেবা পৌঁছে দিবো। ইউনিয়ন পরিষদে যা চলমান প্রয়োবন আমি ইউনিয়নবাসীকে সর্বোচ্চ সেবা দিবো।
ভোটারদের সাথে আলাপ করে জানা যায় সে সব সময় মসজিদ মাদরাসা সহ এলাকার বিভিন্ন প্রয়োজনে নিয়মিত ভাবে দান করে আসছে। বিপদে আপদে সবার পাশে এসে দাড়ায় তিনি। তার মতো মানুষকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে পারলে এলাকার উন্নয়ন হবে। এলাকার জনগনেরও উন্নয়ন হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares