জগন্নাথপুরে শ্রীরামসী লন্ডন প্রবাসী আব্দুল মতিনের উপর মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

জগন্নাথপুরে শ্রীরামসী লন্ডন প্রবাসী আব্দুল মতিনের উপর মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সিলেটের নিউজ ‍রিপোর্টঃ

সবুজ বার্তা অনলাইন নিউজে একটি প্রতিবেদনে বলা হয়েছে প্রাচীর ভেঙ্গে শ্রীরামসী গ্রামে বাড়ি দখলের চেষ্টা, সীমানা প্রাচীর ভাংচুর কিন্তু বিষয় টি সম্পুর্ন উল্টো। মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন লন্ডন প্রবাসী আব্দুল মতিন। তিনি বলেন একটি স্বার্থান্বেষী মহলের উদ্যোগে অবৈধ ও হীন উদ্দেশ্য চরিতার্থ করার মানসে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামে বাড়ি দখল আমার নেতৃত্বে সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলা হয়েছে বলে হয়েছে এবং এ সংক্রান্ত একটি সংবাদ সবুজ বার্তা অনলাইন নিউজ প্রকাশিত হয়। উক্ত সংবাদে আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন , কাল্পনিক এবং উদ্দেশ্যপ্রণোদিত নানা তথ্য পরিবেশন করা হয়। এ সংবাদ পাঠে আমি রীতিমতো বিষ্মিত এবং হতবাক হয়েছি। আমি এই মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এই অসত্য সংবাদের প্রেক্ষিতে আমার নি¤েœাক্ত প্রতিবাদটি হলো আমি লন্ডন বারা অব লন্ডন টাওয়ার হ্যামলেটস এর দুবারের সফল কাউন্সিলর ভারপ্রাপ্ত মেয়র ছিলাম আমার সম্মান সুনাম ক্ষুন্ন করে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য বিগত ১৫/১৬ বছর যাবৎ পেছনে লেগে আছে, এর কারণ হলো আমার স্ত্রীর কাবিনের জায়গা চাচাতো ভাইয়ের জায়গা সহ অনেক এজমালি জায়গার লোভ সামলাতে না পেরে আমার ছোট ভাই আমাকে এবং লন্ডন প্রবাসী আমার ছেলের উপর মিথ্যা মামলা থানায় অভিয়োগ দায়ের করে যা ষড়যন্ত্র (মিথ্যা) বানোয়াট কাল্পনিক। চক্রান্তের স্কীকার হয়ে আমার গ্রামের মুরব্বিদেরদের আমি অবগত করেছি।

গত ২৪ শে মে আমার লোক বর্গা চাষী শাহজাহান আহমদ জগন্নাথপুর উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর অভিয়োগ দায়ের করেন। অভিযোগে বলা হয় বিবাদী শিপন মিয়া ও শাহীনুর রহমানসহ ৫/৬ জন লোক গত ২৯ এপ্রিল আনুমানিক রাত ১১ ঘটিকার সময় জমি থেকে জোরপূর্বক বোরো ধান কেটে আনে। পরে আব্দুল মতিনের লোকের কাছে জোড় গলায় চিৎকার করে বলে তোর মালিককে বলিস পারলে আমাদের সামনে এসে কিছু করতে এবং এতে শিপন গংরা আব্দুল মতিনকে প্রাণনাশের হুমকি দেয় বলে বাড়িতে কোনদিন আসতে পারবেনা। সাথে সাথে শাহাজাহান আহমদ গ্রামের মুরব্বিদের বিষয়টি অবহিত করেন।
কিন্তু কিছু হলুদ সাংবাদিকতার কারনে আম জনতার কথার উপর ভিত্তি করে অত্র এলাকার সচেতন মহল ও চেয়ারম্যান এর সাথে যোগাযোগ না করেই অনলাইনে লিখা লিখি করে দিলেন।যাহা একজন প্রকৃত সংবাদ কর্মীর বৈশিষ্ট্য না।এই স্পর্শকাতর ঘটনা নিয়ে মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে নিউজ করানো হয়েছে। আমার কাজের লোক নিয়ে আমার জায়গার উপর দেয়াল ভেঙ্গেছি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে নিউজ করানো হয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাই।
এদিকে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় বিভিন্ন দেশ বিদেশ সকল মহলের মানুষ উদ্বিগ্ন এবং এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান।

 

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares