জাভেদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

জাভেদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এই ফাউন্ডেশনের অগ্রগতি কামনা করে তাদের পাশে থেকে সহযোগিতা প্রদানের প্রত্যয়ের কথা ব্যক্ত করেছেন জাভেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান তরুণ সমাজসেবী আব্দুল্লা আল জােেভদ খান। তিনি বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে সিলেট থেকে এমন একটি সেবামূলক সংগঠনের এই শুভ যাত্রা অসহায় মানুষের কল্যাণ বয়ে আনবে। এই ফাউন্ডেশনের যেকোন অসহায় এবং দুস্থদের সেবায় জাভেদ ফাউন্ডেশন নামে ফাউন্ডেশন যাত্রা শুরু হয়েছে। প্রথম দিনে ফাউন্ডেশনের পক্ষ থেকে ছিন্নমূল কেটে খাওয়া মানুষের মাঝে দুপুর এর খাবারবিতরণের মধ্য দিয়ে ফাউন্ডেশনটির উদ্বোধন ঘোষণা করা হয়।
করোনা মহামরিতে শ্রমজীবী, অসহায় অসংখ্য নিম্ন আয়ের মানুষ জীবন যাপন করছে। এসব দুর্গত মানুষের পাশে দাড়াতে নিজের নামে একটি ফাউন্ডেশনের যাত্রা করি। তিনি ফাউন্ডেশনের উদ্বোধন করে পাশে থাকার আশ্বাস দেন এবং ভবিষ্যতে অনেক দূর এগিয়ে নিতে বদ্ধ পরিকর। এ অঞ্চলের মানুষের বিশেষত তরুণ প্রজন্মের মূল্যবোধের অবক্ষয় রোধ এবং পিছিয়ে পড়া মানুষের ভাগ্য উন্নয়নে এ ফাউন্ডেশন বিশেষ ভূমিকা পালন করবে।
জাবেদ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সম্মানিত সেচ্ছাসেবকরা উপস্থিত হয়ে সামনের সময়ে পাশে থাকার কথা জানিয়েছেন তারাও সুবিধা বঞ্চিত স্বল্প আয়ের মানুষের পাশে থেকে সেবা নিশ্চিত করে সমৃদ্ধ ফাউন্ডেশন গড়ে তোলা মূল লক্ষ্য ফাউন্ডেশনের।
গত ৬ জুলাই সোমবার জাবেদ ফাউন্ডেশন এর শুভ শুভ উদ্বোধনকালে এসব কথা বলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল্লা আল জাভেদ খান। এসময় আরোও উল্লেখিত সহযোগিতা নি¤েœ প্রদান করা হলো ২৪ ঘন্টা ফ্রী এম্বুলেন্স এর ব্যবস্থা। অসহায় রোগীদের জন্য (সিটির ভিতরে) রক্ত ম্যানেজ করে দেওয়া। প্রতি দুই মাস পর পর ছিন্নমূল খেটে খাওয়া মানুষদের কে দুপুরের খাবার খাওয়া দেওয়া হবে এবং অসহায় ছাত্রদের পড়া লেখার খরচ পরিচালনা করা। পর্যাক্রমে ফাউন্ডেশন এর কার্যক্রম ধারাবাহিকভাবে আরো সামনে চলতে থাকতে ফাউন্ডেশনের চেয়ারম্যানসহ স্বেচ্ছাসেবীরা সবার কাছে দোয়া কামনা করেছেন। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares