জালালবাদ থানা আওয়ামী লীগের সংবর্ধনা= শেখ হাসিনার নেতৃত্বেই ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পথ ধরেই গড়ে উঠবে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ // এম এ কুদ্দস

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪

জালালবাদ থানা আওয়ামী লীগের সংবর্ধনা= শেখ হাসিনার নেতৃত্বেই  ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পথ ধরেই  গড়ে উঠবে উন্নত-সমৃদ্ধ  স্মার্ট বাংলাদেশ // এম এ কুদ্দস

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
জালালাবাদ থানা আওয়ামী লীগের প্রধান উপদেস্টা, যুক্তরাজ্য টিভি প্রেজেন্টার , লেখক গবেষক ও দানশীল ব্যক্তিত্ব এম এ কুদ্দুসকে সংবর্ধনা দিয়েছে জালালাবাদ থানা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। ২ ফ্রেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধায় আখালিয়াস্থ আওয়ামীলীগ,যুবলীগ এর কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে এমএ কুদ্দুস বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পথ ধরেই গড়ে উঠবে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ। আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। প্রধানমন্ত্রীর বলিষ্ঠ পদক্ষেপ এবং যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণের ফলেই বাংলাদেশ নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু আজ উত্তাল পদ্মার বুকে জাতির গৌরবের প্রতীক হয়ে দাঁড়িয়ে আছে। তিনিই আমাদেরকে বিশ্বদরবারে রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে শুধু দেশেই নন, বহির্বিশ্বেও আত্মবিশ্বাসের সাথে মাথা উঁচু করে দাঁড়ানোর সাহস এনে দিয়েছেন। দেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে তিনি মহাপরিকল্পনা গ্রহণ করেছেন। তিনি আরও বলেন বন্ধু দেশসমূহের রাষ্ট্র ও সরকার প্রধানদের অংশগ্রহণের ফলে এসব দেশের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্ক-সহযোগিতার ক্ষেত্র আরো সম্প্রসারিত বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হয়েছে । আদর্শ পিতার যোগ্য কন্যা হিসেবে বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার পথে। তিনি জালালাবাদ থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দের প্রতি উদ্দেশ্যে করে বলেন আপনাদের ভালোবাসায় আমি অভিভূত ও আনন্দিত। আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে বরণ করেছেন আপনাদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই।
জালালাবাদ থানা আওয়ামীলীগের সভাপতি উস্তার আলীর সভাপতিত্ব ও মনোহর আলী বঙ্গভাষানীর পরিচালনায় জালালাবাদ থানা আওয়ামীলীগের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিসিক কাউন্সিলর হাজী হেলাল উদ্দিন, সংরক্ষিত কাউন্সিলর ফাতেমা বেগম, সুদীপ কুমার দেব, মহানগর যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট কাউসার আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ