জালালাবাদ ইউনিয়নে উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ইসমাইল আলী মোহাম্মদ

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২৪

জালালাবাদ ইউনিয়নে উপ-নির্বাচনে মনোনয়নপত্র  জমা দিলেন ইসমাইল আলী মোহাম্মদ

এম ইজাজুল হক ইজাজঃ
সিলেট সদর উপজেলা পরিষদের ১নং জালালাবাদ ইউনিয়নের শূণ্যপদে -উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ইসমাইল আলী মোহাম্মদ মনোনয়নপত্র দাখিল করেছেন। গত (১৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুরে সিলেট সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে তিনিা মনোনয়নপত্র জমা দেন।
মনোনয়নপত্র জমা শেষে ইসমাইল আলী দৈনিক সোনালী সিলেটের সিনিয়র রিপোর্টার এম ইজাজুল হক ইজাজ এর সাথে সাক্ষাতকালে তিনি বলেন তার বাবা মরহুম আলহাজ্ব আতিকুর রহমান এ ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন এবং সদ্য প্রয়াত তাঁর ভাই উবায়েদ উল্লাহ ইসহাক জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দুই বছর আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন। এক সড়ক দুর্ঘোটনায় ইসহাক মৃত্যৃবরণ করেন। ইসমাইল বাবা এবং ভাইয়ের রেখে যাওয়া উন্নয়নমূলক কর্মকান্ডসহ অসমাপ্ত কাজ শেষ করতে চান ।
তিনি আরও বলেন, তাঁর পিতা ও ভাই এলাকাকে যে পর্যায়ে নিয়ে এসেছিলেন, আর কিছু সময় পেলে এ ইউনিয়নের মানুষের আর্থসামাজিক উন্নয়ন, এবং জীবনমানের আরও পরিবর্তন নিশ্চিত করতে পারতেন। তাদের অসমাপ্ত এই কাজগুলোর পাশাপাশি জনগণের ভোটে বিজয়ী হয়ে মানুষের কল্যাণে এই এলাকাকে আরও আধুনিক, যুগোপযোগী, উন্নয়নমুখী বিপ্লব ঘটাতে চান ইসমাইল আলী মোহাম্মদ।
এ সময় উপস্থিত ছিলেন, সুরুজ আলী, ইলিয়াস আলী শানু, জয়নুল ইসলাম, জালালাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মন্তাকা আহমদ, ছাত্রলীগ নেতা আশরাফ সিদ্দিকী, আবু মুসা,দুদু মিয়া প্রমুখ।
বিষয়টি নিশ্চিত করেন সিলেট সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ হোসেন। তিনি জানান আগামী ৯ মার্চ সিলেট সদর উপজেলা ১নং জালালাবাদ ইউনিয়নের শূণ্যপদে -উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares