জালালাবাদ ইউপি উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আশরাফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারণা

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

জালালাবাদ ইউপি উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আশরাফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারণা

সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়নে আসন্ন ইউপি উপ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে। এ নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফ সিদ্দিকী নির্বাচনী এলাকাকে তার নিজের অনুকূলে আনার লক্ষ্যে অটোরিকশা মার্কা প্রতীক নিয়ে মাঠে প্রচারনায় নেমেছেন।
একাধিক সূত্রে জানা যায়, ৯ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আশরাফ সিদ্দিকী অটোরিকশা মার্কা প্রতীক সবার মুখে মুখে । নির্বাচনকে সামনে রেখে ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন তিনি। গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন।
জালালাবাদ ইউনিয়নের স্থানীয় এলাকাবাসীরা জানান, আশরাফ সিদ্দিকী একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি। এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। আমরা আগামী ইউপি নির্বাচনে ইউনিয়নে উন্নয়নের রুপকার হিসেবে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে চেয়ারম্যান আশরাফ সিদ্দিকীর নিকট জানতে চাইলে তিনি জানান, আমি জালালাবাদ ইউনিয়নের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। এ ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে,সকলেই আমাকে অটোরিকশা সিএনজি প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares