জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা এম এ ক্দ্দুুস এর অসহায় মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২০

জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা  এম এ ক্দ্দুুস এর অসহায়  মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণ

সিলেটের নিউজ টুয়িন্টফোর ডট কমঃ
করোনা প্রাদুর্ভাবের কারণে দেশের কর্মজীবী মানুষ বেকার জীবন যাপন করছেন। এই অবস্থা তাদের পক্ষে সুরক্ষা সামগ্রী ক্রয় করা সম্ভব হচ্ছে না। জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেসটা বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী এম এ কুদ্দুস দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন ।
আজ শনিবার মদীনা মার্কেট এলাকায় অসহায় দরিদ্র মানুষদের মধ্যে সর্দি জ্বর ও সিজনাল জ্বরের ঔষধ, হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণু নাশক হেয়ার ক্যাপ, মাস্ক ইত্যাদি বিতরণ করেন।
এসময় তিনি বলেন ডাক্তার, নার্স ও বিভিন্ন সেক্টরে স্বাস্থ্যকর্মী সহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী এবং সাংবাদিক যারা করোনার মহামারীর সময় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এম এ কুদ্দুস ব্যক্তিগত উদ্যোগে জনকল্যাণে খাদ্য সহায়তা, ঔষধ, স্বাস্থ্য সুরক্ষা ও অন্যান্য ব্যয় বহন করে দরিদ্র মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন। তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনগণকে আহবান জানান এবং সমাজের বিত্তবানদের এ মহামারিতে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

shares