জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা এম কুদ্দুস এর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৫:২৪ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেস্টা এম কুদ্দুস এর ঈদ শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সদর জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ও লয়লা হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও নাদিরা বেগম ট্রাস্ট এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী স্বনামধন্য লেখক এম এ কুদ্দুস।
এক শুভেচ্ছা বার্তায় এম এ কুদ্দুস বলেন, বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে এবং সব অনাচার-অত্যাচার ভুলে প্রাকৃতিক বিপর্যয়কে পরাভূত করে সব মানুষের মধ্যে সম্প্রীতি, ভালোবাসা মিলেমিশে একাকার হোক। জাগ্রত হোক মনুষ্যত্ব, ঈদ সবার জীবনে নির্মল সুখ-শান্তি আনন্দ বয়ে আনুক। ঈদের খুশিতে সবার মন স্নিগ্ধ আলোর হাসির মতো খুশিতে ভরে উঠুক। ঈদ সবার জীবনে অনাবিল, সুখ, শান্তি ও সমৃদ্ধি বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
তিনি ্আরোও বলেন প্রাণঘাতী করোনা ভাইরাসের আঘাতে বিপর্যস্ত সারা বিশ^। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে এ মহামারি ভাইরাসে আক্রান্ত ও মৃত মানুষের সংখ্যা। ভয়ঙ্কর এ ভাইরাসের থাবা থেকে মুক্ত হতে পারেনি বাংলাদেশও। প্রাণঘাতী এ ভাইরাস মোকাবিলায় আমাদের দেশের ডাক্তার ও নার্সদের মতো চিকিৎসাকর্মীরা একযোগে কাজ করছে। মহামারি করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে জনগণের সুরক্ষা নিশ্চিত করতে হাসিমুখে জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করে যাচ্ছেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। এমনকি তাদের উদ্যোগে মানুষকে সচেতন করতে কাজ করে যাচ্ছেন। আল্লাহ আমাদের সবাইকে সাহায্য করুন। আমাদের সকলকে সাহসের সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করতে হবে। সরকার সব সময় আপনার পাশে আছে। সবাইকে ঈদ মোবারক।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares