জেলা পরিষদের পক্ষ থেকে কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের দরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, মে ২০, ২০২০

জেলা পরিষদের পক্ষ থেকে কানাইঘাট  উপজেলার  রাজাগঞ্জ  ইউনিয়নের দরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটৈর নিউজঃ
সিলেট জেলা পরিষদের ১৪ নং ওয়ার্ডের সদস্য ইমাম ঊদ্দিন চৌধুরী কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের দরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে ৩’শ পরিবারের মধ্যে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রি প্রদান করেন। গতকাল ১৯ মে মঙ্গলবার দুপুরে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
জেলাপরিষদ সদস্য ইমাম চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ এর শিক্ষ বিষয়ক সম্পাদক জাকির আহমদের পরিচালনানায় প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলাপরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ । বক্তব্যে তিনি বলেন দেশের এই কঠিন সময়ে অনেকে ঘরবন্দি থাকাবস্থায় অসহায় হয়ে পড়েছেন। অর্থের অভাবে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে না পেরে অনেকে কষ্টে দিন যাপন করছেন। তাই সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। বর্তমানে দেশের এই কঠিন সময়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। তিনি সরকারের দেয়া নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে করোনা ভাইরাস প্রতিরোধে কানাইঘাট উপজেলা সকলকে নাগরিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
বিষেশ অতিতি হিসেবে উপস্থিত ছিলেন রাজাগঞ্জ ইউ পি চেয়ারম্যান ফখরুলল ইসলাম এবং রাজগঞ্জ ইউ পি আওয়াম লীগের সাধারন সম্পাদক জনাব আব্দুশ শহিদ ।
আরও উপস্থিত ছিলেন রাজাগঞ্জ ইউ পি সদস্য বৃন্দ নুরুল ইসলাম কালা, অলিউর রাহমান, আছামিয়া, রফিকুল ইসলাম, সুহেল আহমদ, হাজি শরফ উদ্দিন, মো: আব্দুল বাসিত , সার্বিক সহযোগিতায় ছিলেন রাজগঞ্জ ইউনিয়নের পরিষদের সচিব রাজিব এবং ডিজিটাল সেন্টারের উদ্যোক্ত লুৎফুর রহমান ছাত্রলীগ নেতা কিবরিয়া , ইমরান , জামিল , নাজিম , জাকির , সিদ্দক, আলবাভ, সহ আর অনেক প্রমুখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares