টানা ৬ষ্ঠ বারের মত ডাবল হেট্টিকে বিজয়ী কাউন্সিলর সান্তনু দত্ত সন্তু

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৩

টানা ৬ষ্ঠ বারের মত ডাবল হেট্টিকে বিজয়ী কাউন্সিলর সান্তনু দত্ত সন্তু

জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে সান্তনু দত্ত সন্তু সিলেট পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে একাধারে ষষ্ঠবারের মত কাউন্সিলর হিসেবে ডাবল হেট্টিক বিজয়ীর রেকর্ড গড়েছে তিনি।
গত ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সান্তনু দত্ত সন্তু ঘুড়ি প্রতীকে ২৩০৪টি ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বির চেয়ে ৭৯২ ভোট বেশি পেয়ে ৫ম বারের নগরীর ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন।
২০০৩ সাল থেকে ২০২৩ ইং সাল পর্যন্ত সান্তনু দত্ত সন্তু টানা ৫ম বারের মত নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর। ১৯৯৫ সালের ২২ জানুয়ারি অনুষ্ঠিত সিলেট সাবেক পৌরসভার ৩নং ওয়ার্ডে ১ম বারের মত কমিশনার নির্বাচিত হয়ে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। ২০০২ সালে সিলেট পৌরসভা সিটি কর্পোরেশনে উন্নীত হলে নগরীর ৩নং ওয়ার্ড ভেঙ্গে ১৩ ও ১৪নং গঠন করা হয়। ১৯৯৫ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত সান্তনু দত্ত সন্তু একটানা ৬ষ্ঠবারের মত জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে এ গৌরব অর্জন করেন।
সান্তনু দত্ত সন্তু’র এই জয়ের পেছনে সম্মানীত ওয়ার্ডবাসীর সর্বাত্মক হৃদয় নিংড়ানো ভালবাসা ও অপার সাহায্য-সহযোগিতার জন্য তিনি ওয়ার্ডবাসীর বাসিন্দা সহ নগরবাসীর সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। একই সাথে তিনি ওয়ার্ডবাসীকে অতীতের ন্যায় সকল ধরনের উন্নয়ন কর্মকাণ্ডে আরো সহযোগিতার অনুরোধ করেন।
কাউন্সিলর সান্তনু দত্ত সন্তু সিসিকের ১৩নং ওয়ার্ডের মণিপুরী রাজবাড়ি এলাকায় ১৯৬৫ সালের ৪ঠা জানুয়ারি সম্ভ্রান্ত সনাতন পরিবারে জন্ম

এ সংক্রান্ত আরও সংবাদ

shares