নগরীতে ক্লিন সিটি’র ৪ টেখায় ইফতার বিতরণ

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৪

নগরীতে ক্লিন সিটি’র ৪  টেখায় ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে ক্লিন সিটি সামাজিক সংগঠের উদ্যোগে শিবগঞ্জ লামাপাড়াস্থ মাদরাসায়ে নাসরুল কুরআন সিলেট ও অসহায় দরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে ৪র্থ বারের মতো ৪ টেখায় ইফতার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২২ মার্চ) বাদ আছর নগরীর চৌহাট্টা পয়েন্টে ক্লিন সিটি সামাজিক সংগঠের সভাপতি নাজিব আহমদ এর পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।
ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় বক্তারা বলেন, ক্লিন সিটি সামাজিক সংগঠন সবসময় অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াচ্ছে। তারই ধারাবাহিকতা এবছরও ৪ টেখায় ইফতার বিতরণের আয়োজন করেছে। বক্তারা আরো বলেন, মানুষের প্রতি মানুষের মমতা আর ভালবাসার চেয়ে পৃথিবীতে বড় কোন সম্পর্ক নেই। সাম্য আর ভ্রাতৃত্বের সুমহান বার্তা নিয়ে হাজির হওয়া মাহে রমজানে এই শহরের বুকে আমরাও একে দিতে চাই ভ্রাতৃত্ব আর মমতার নতুন মেলবন্ধন। বয়স্ক রিকসা, টেলাগাড়ি, ভ্যানগাড়ি চালক, প্রতিবন্ধী, অতিশয় বৃদ্ধ, পথচারী মানুষের মাঝে এই ৪ টেখায় ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই স্বেচ্ছাসেবী সংগঠনটি সিলেট শহরে পরিচ্ছন্নতা, সেবামূলক ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
এসময় উপস্থিত ছিলেন-ইতালী পালেরমো ছাত্রলীগের সভাপতি মো: শাহাদাত হোসেন টিপু, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক কামরুল ইসলাম মাহি, ক্লিন সিটি সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, আইটি সম্পাদক উমর ফাহিম, লজিস্টিক সম্পাদক তারেক রহমান, সদস্য জুবায়ের আহমদ, তোফায়েল আহমদ, রুবেল খান, আব্দুস সবুর শিহাব, মিজান আহমদ, প্রদীপ মালাকার, মো: রোম্মান, বাবুল আহমদ, ইসতিয়াক মারুফ, রিফাতুল গণি, আসিম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

shares