নগরীর উত্তর বালুচর জোনাকি নবজাগরণ ঐক্য শ্রমের আত্নপ্রকাশ// এলাকার উন্নয়ন ও জনকল্যাণে কাজ করতে চাই —————-হিরন মাহমুদ নিপু

প্রকাশিত: ৩:১৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

নগরীর উত্তর বালুচর জোনাকি নবজাগরণ ঐক্য শ্রমের আত্নপ্রকাশ// এলাকার উন্নয়ন ও জনকল্যাণে কাজ করতে চাই  —————-হিরন মাহমুদ নিপু

এম ইজাজুল হক ইজাজঃ সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
কেন্দ্রীয় ছাত্রলীগের ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু বলেছেন, এলাকার উন্নয়ন ও জনকল্যাণে কাজ করতে চাই। সমাজ গঠন করতে হলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। আমি ছাত্রনীতি করেছি, এখন আপনাদের সবার সহযোগিতা নিয়ে দীর্ঘদিনের অবহেলিত এই এলাকার উন্নয়ন তথা জনকল্যাণে অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করতে চাই। তবেই রাজনীতি স্বার্থক হবে। তিনি আরও বলেন, সিলেট সিটি কর্পোরেশনের নবগঠিত ৩৬নং ওয়ার্ড এর মানুষকে ভালোবেসে আজীবন কাজ করতে চাই। আমি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হয়েছি। তবে আমি আপনাদের কাউন্সিল নয় সেবক হতে চাই। নগরীর উত্তর বালুচর জোনাকি আবাসিক এলাকায় নবগঠিত সামাজিক সংগঠন নবজাগরণ ঐক্যশ্রম এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
সংগঠনের সভাপতি মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোমন আহমদ এর পরিচালনারয় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক, টুলটিকর ইউনিয়নের সাবেক মেম্বার বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ শাহ আলম, জোনাকি সামাজিক সংস্থার সাবেক সভাপতি নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা বিশিষ্ট ব্যবসায়ী মিয়া শিরু।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হক মিয়া, শোহেল মিয়া, সাজুল মিয়া, পারভেজ আহমদ, মোঃ রবেল আহমেদ, আল আমিন, মোঃ হোসেন মিয়া, মোঃ শাকিল হোসেন প্রমুখ।

shares