নগরীর তালতলায় শহীদ মুক্তিযোদ্ধা মনোহর-রওশন ভবনে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২০

নগরীর তালতলায় শহীদ মুক্তিযোদ্ধা মনোহর-রওশন ভবনে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী  বিতরণ

সিলেটের নিউজঃ

করোনাভাইরাসের কারণে এই ক্রান্তিলগ্নে মাহে পবিত্র রমজান উপলক্ষে শ্রমিকলীগের ও শ্রমজীবী, কর্মহীন, গরীব ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে যুক্তরাজ্য প্রবাসীদের সহযোগিতায় থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ(২১ এপ্রিল) মঙ্গলবার নগরীর তালতলাস্থ শহীদ মুক্তিযোদ্ধা মনোহর আলী-রওশন ভবনে মধ্যবিত্ত ও দরিদ্রদের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম এর সহযোগিতায় প্রবাসী খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় তিনি বলেন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন গরিব অসহায় মানুষ মানবেতর জীবন যাপন করছেন। সুবিধা বঞ্চিত মানুষের দুর্যোগময় সময় যুক্তরাজ্য প্রবাসীদের খাদ্য সামগ্রী বিতরণের মহতী উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। তিনি সরকারের দেয়া নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে করোনা ভাইরাস নামক জীবানু থেকে সচেতন থেকে সকলকে কাজ করার আহবান জানিয়ে প্রবাসীদের পাশাপাশি সমাজের অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার লক্ষে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
সভাপতির বক্তব্যে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী কাছে সবিনয় অনুরোধ জানান এই ক্রান্তিলগ্নে খাদ্যে সামগ্রি থেকে যেন সুষম বন্ঠনকালে শ্রমজীবী মানুষ যেন বঞ্চিত না হয়। তিনি সরকারের কাছে শ্রমিকলীগকে সরকারি তহবিল থেকে ত্রান সাহায্যের আবেদন জানান এবং পাশাপাশি সমাজের বৃত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।
আজকের ত্রান বিতরণ ত্রান দিয়ে সহযোগিাত করেছেন তরুণ সমাজসেবী শ্রমিক বান্ধব ও শ্রমিকলীগের অন্যতম নেতা তারেক আহমদ। এসময় উপস্থিত ছিলেন শ্রমিকলীগের সহ-সভাপতি বৃন্দের মধ্যে আব্দুল জলিল লেবু, হরিলাল দাশ,রিয়াজ উদ্দিন বাবু,আব্দুল করিম পাকি, সিলেট মহানগর আওয়ামী হকার্সলীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান, সেলিম আহমদ, বিধান পাল প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণ পূর্বে ‘নোভেল করোনা’ ভাইরাস থেকে পরিত্রান পাওয়ার উদ্দেশ্যে দেশ ও জাতি এবং প্রবাসে বসবাসকারী সকলের জন্য মহান আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা করা হয়।
শেষে মোনাজাত পরিচালনা করেন মৌলানা আব্দুস সুবহান। দোয়া মাহফিলে শরীক হোন অত্র এলাকার মসজিদের ইমাম ও মোয়াজ্জিন । বিজ্ঞপ্তি

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares