নগরীর ২২ নং ওয়ার্ডে ব্যতিক্রমী ত্রান বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, মে ১৩, ২০২০

নগরীর ২২ নং ওয়ার্ডে ব্যতিক্রমী  ত্রান  বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

সিলেটৈর নিউজঃ
সিলেট সিটি কর্পোরেশনের ডিজিটাল ২২ নং ওয়ার্ডে ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে প্রতিদিনের মতো এ ধারাবাহিকতায় আজ বুধবার রাতে স্থাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে ওয়ার্ডের দুস্থ অসহায় ও মধ্যবিত্ত ১”শত নব্বই পরিবারে মধ্যে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও যুব সমাজকে সাথে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট ও ল ’ কলেজের সাবেক ভিপি জনপ্রিয় কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম ত্রান বিতরণ করেন।
ত্রাণ সামগ্রী বিতরণকালে নিউজ পোর্টাল সিলেটের নিউজ ২৪ ডট কম এর সম্পাদক ও দৈনিক যুগভেরীর স্টাফ রিপোর্টার এম ইজাজুল হক ইজাজ এর সাথে তিনি সরেজমিনে একান্ত সাক্ষাতে বলেন, দেশের এই দুর্দিনে সবাইকে এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। করোনা ভাইরাসের কারনে মানুষ এখন ঘরবন্দি। এসব ঘরবন্দি মানুষের সাহায্যে এগিয়ে আসার এখনও সময়ই। সরকারের পাশাপশি সমাজের বিত্তশালীদের এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি।
তিনি বলেন ২২ নং ওয়ার্ডে প্রতিদিনের মতো আজও ত্রান বিতরণ করা হয়। এ ওয়ার্ডে যারা বসবাস করছেন ভোটার ছাড়াও যারা জাতীয় পরিচয় নিয়ে আসেন তাদেরকে ত্রান দেয়া হচ্ছে। এ ওয়ার্ডে মধ্যবিত্ত মানুষ গুলো মুখ খুলতে পারছেনা রাতের আধারে আমি আমার সেচ্ছাসেবকদের মাধ্যমে কখনও আমি নিজে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া আমানত আমার নিজ দায়িত্বে পৌছে দিচ্ছি। আমি আমার ব্যক্তিগত তহবিল থেকেও যথাসাধ্য এ মহামারীতে অসহায়দের সহযোগিতা করে আসছি।
ক্লান্তিলগ্নে ২২ নং ওয়ার্ডে মহামারী করোনায় ভীত সন্ত্রস্থ অসহায় দূ:স্থ মানুষের সাহায্যার্থে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক ত্রাণ তহবিলে অর্থ দিয়ে অনন্য নজির স্থাপন করেছে কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম। বৈশ্বিক মহামারীর শুরু থেকেই তিনি অসহায় মানুষের পাশে দিন রাত কাজ করে যাচ্ছেন । পর্যায়ক্রমে একাধিকবার প্রত্যেক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেন। উপশহর এইচ ব্লকের একজন বাসিন্দা দেলোয়ার হোসেন আলাপকালে তিনি বলেন আমি এ পর্যন্ত ৪বার ত্রান পেয়েছি। এমনকি অনেক দুস্থ অসহায়দের সাথে ত্রানের ব্যাপারে আলাপ করলে সন্তুুষ প্রকাশ করেন। একজন জনপ্রিয় ২ বারের কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম এর এটি দৃষ্টান্ত কার্যক্রম দেখে হয়তো অনেক বিত্তশালী দু:স্থদের সাহায্যে এগিয়ে আসবেন। সমাজের সকলেই মানবিক দায়িত্ববোধে উদ্বুদ্ধ হয়ে একে অপরের সহযোগীতায় এগিয়ে আসা দরকার। এ কার্যক্রম পর্যায়ক্রমে আরো দীর্ঘ হবে বলে তিনি জানান।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোতাহির আহমদ জাহির, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা এস আর সুমন, আব্দুল মোমিন সাহেদ, শামীম আহমদ সাহেদ এনামুল কবির প্রমুখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares