নগরীর ২২ নং ওয়ার্ডে সাউন্ডটেক ইউকে’র উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২০

নগরীর ২২ নং ওয়ার্ডে সাউন্ডটেক   ইউকে’র উপহার সামগ্রী বিতরণ

সিলেটৈর নিউজঃ
অসহায় মানুষের পাশে যুক্তরাজ্যের সাউন্ডটেক ক্যারাম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রহমান খান সুজার উদ্যেগে করোনা ভাইরাস জনিত দুর্যোগময় সময় কর্মহীন দরিদ্র ও মধ্যবিত্ত ২’শ পরিবারের মধ্যে ঈদ উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরন কর হয়েছে। ১৯ মে আজ বুধবার দুপুরে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম এর সার্বিক সহযোগিতায় উপশহরস্থ অফিস কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে সরকারের পাশাপপশি প্রবাস থেকে সাউন্ডটেক ক্যারাম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আর রহমান খান সুজা দেশের পরিস্থিতিতে কর্মহীন ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে উপহার সামগ্রী যে উদ্যোগ গ্রহন করছেন তা প্রসংশনীয়। তার মত সবাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসলে গরিব অসহায় কর্মহীন মানুষ উপকৃত হবেন।
তিনি সরকারের দেয়া নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে কাজ করার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন বালিঙ্গা এন আর বি ব্যাংকের পরিচালক তুহেল আহমদ চৌধুরী, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য এইচ আর সুমন, কামাল আহমদ, মাসুদ খান, আব্দুল আহাদ প্রমুখ।
উল্লেখ্য ৩৮ জন খেলোয়ার ইংল্যান্ডে যারা নিয়মিত ক্যারাম ক্লাবে খেলেন বৈশ্বিক এ করোনার দুর্যোগ দুর্দিনে বাংলাদেশে তাদের অসহায় মানুষদের সহযোগিতা অব্যাহত রয়েছে। বিজ্ঞপ্তি

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares