নগরীর ২২ নং ওয়ার্ডে ৪’শ পরিবারের মধ্যে ত্রান বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, মে ১২, ২০২০

নগরীর ২২ নং ওয়ার্ডে ৪’শ পরিবারের মধ্যে ত্রান  বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

সিলেটৈর নিউজঃ
সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডে ত্রান বিতরণ অব্যাহত রয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রীর দেয়া ত্রান প্রতিদিনের মতো এ ধারাবাহিকতায় আজ মঙ্গলবার বাদ ইফতার সামাজিক দুরত্ব বজায় রেখে শান্তিপূণূভাবে শ্রমজীবী অসহায় ও মধ্যবিত্ত ৪”শ পরিবারে মধ্যে কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম ত্রান বিতরণ করেন।
খাদ্য বিতরণে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, বিশে^জুড়ে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়ছেন মানুষ। বাংলাদেশেও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।সিলেট সিটি কর্পোরেশনের ্আমার ২২ নং ওয়ার্ডে প্রতিদিনের মতো আজও ত্রান বিতরণ করা হয়। এ ওয়ার্ডে যারা বসবাস করছেন ভোটার ছাড়াও যারা জাতীয় পরিচয় নিয়ে আসেন তাদেরকে ত্রান দেয়া হচ্ছে। এ ওয়ার্ডে মধ্যবিত্ত মানুষ গুলো মুখ খুলতে পারছেনা রাতের আধারে আমি আমার সেচ্ছাসেবকদের মাধ্যমে কখনও আমি নিজে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া আমানত আমার নিজ দায়িত্বে পৌছে দিচ্ছি। আমি আমার ব্যক্তিগত তহবিল থেকেও যথাসাধ্য এ মহামারীতে অসহায়দের সহযোগিতা করে আসছি। তিনি বলেন সরকারের পাশাপাশি দেশের এই দুর্যোগ মূহুর্তে সমাজের বিত্তশালীসহ সবাইকে এগিয়ে আসা উচিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। সেই লক্ষ্যে আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গসংগঠন মানুষের পাশে দাড়িয়েছে। পাশাপাশি জনপ্রতিনিধিরাও মানুষের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছেন। সরকারের নির্দেশনা মেনে চলছে এই পরিস্থিতি থেকে আমরা তাড়াতাড়ি বের হয়ে আসতে পারবো।
ক্লান্তিলগ্নে ২২ নং ওয়ার্ডে মহামারী করোনায় ভীত সন্ত্রস্থ অসহায় দূ:স্থ মানুষের সাহায্যার্থে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক ত্রাণ তহবিলে অর্থ দিয়ে অনন্য নজির স্থাপন করেছে কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম। তিনি আরোও বলেন এটি দৃষ্টান্ত হিসেবে কাজ করবে আমার এ ধরনের কার্যক্রম দেখে হয়তো অনেক বিত্তশালী দু:স্থদের সাহায্যে এগিয়ে আসবেন। সমাজের সকলেই মানবিক দায়িত্ববোধে উদ্বুদ্ধ হয়ে একে অপরের সহযোগীতায় এগিয়ে আসা দরকার। বৈশিা¦ক মহামারী সংকটে আমার এ খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচী অব্যাহত থাকবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares