নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র কার্যকরী কমিটির সভা/ নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধের সৃষ্টি ও ঐক্যবদ্ধ থাকার জন্য সামাজিক সংগঠনের বিকল্প নেই—ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র কার্যকরী কমিটির সভা/ নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধের সৃষ্টি ও ঐক্যবদ্ধ থাকার জন্য সামাজিক সংগঠনের বিকল্প নেই—ডাঃ এস এম  হাবিবউল্লাহ সেলিম

সিলেটের নিউজ টুুয়েন্টিফোরঃ

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর সহ-সভাপতি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালের সহযোগী অধ্যাপক , বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটি ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর সাংগঠনিক, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম বলেছেন, মানুষের কল্যাণে কাজ করা যে কোন সামাজিক সংগঠনের লক্ষ্য হওয়া উচিত। নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধের সৃষ্টি ও ঐক্যবদ্ধ থাকার জন্য সামাজিক সংগঠনের বিকল্প নেই। সামাজিক সঙগঠন ঐক্যবদ্ধভাবে চলার সুযোগ সৃষ্টি করে দেয়। তিনি আরো বলেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। প্রতি বছর এই সমিতির পক্ষ থেকে বিভিন্ন সহায়তা সহ আত্মসামাজিক উন্নয়নে নানান কর্মসূচী গ্রহণ করে থাকে। তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আ্হবান জানান।
তিনি গতকাল ৩ আগস্ট শুক্রবার সন্ধায় নগরীর একটি অভিজাত হোটেলের মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিলেট ট্যাকসেস বারের সাবেক সভাপতি মোহাম্মদ আবুল ফজল এডভোকেট এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সৈয়দ শামীম।
সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, মুফতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, সাবরেজিস্ট্রার আব্দুল করিম দলা মিয়া, এবি ব্যাংকের ম্যানেজার অলিউর রহমান নাহিদ, উপশহর হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মাহমুদ হাসান, বিআরটি’র কর্মকর্তা জিল্লুর রহমান চৌধুরী, এডভোকেট মফিজুর রহমান, সমাজসেবী বয়েতউল্লাহ, আবু ইউসুফ, চরিত্রবান সমাজপতি,এস আর চৌধুরী সেলিম, আব্দুর রহিম তালুকদার, খোর্শেদ আলম প্রমুখ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এবং সাফি আহমদ চৌধুরী ও মনসুর ঘোরী অসুস্থ তাদের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা শফিউল ইসলাম চৌধুরী। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ