নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, মে ২৮, ২০২১

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটের নিউজ২৪ঃ
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের কার্যকরী কমিটির সভা আজ শুক্রবার সন্ধায় নগরীর একটি অভিজাত হোটেল এর সভাক্েক্ষ অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ কল্যাণ সমিতির উপদেস্টা দেশের বিশিষ্ট কার্ডিওলজিস্ট প্রফেসর ডাঃ মোঃ খালেদ মোহসিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ কল্যাণ সমিতির সহ-সভাপতি এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. এস এম হাবিবউল্লাহ সেলিম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সৈয়দ মতিউর রহমান পেয়ারা, আব্দুল করিম দলা মিয়া,বয়েত উল্লাহ, মো. আবু ইউসুফ. এডভোকেট মফিজুর রহমান, মো.আমিনুজ্জামান জোয়াহির, মো. মাহমুদ হাসান,সাহিদা আক্তার, চরিত্রবান সমাজপতি, এস আর চৌধুরী সেলিম, নিখিল সুত্রধর, রুহেল আহমদ চৌধুরী, ফয়জুল হক, শাহ আজাদ আলী সুমন, সালেহ আহমদ প্রমুখ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ শফিউল আলম চৌধুরী। উল্লেখ্য সভায় এজিএম এর প্রস্তুতি ও বৃত্তি প্রদানের আলোচনা করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares