নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান // নবীগঞ্জ কল্যাণ সমিতি কল্যাণ বয়ে আনবে ————————————– মিলাদ গাজী

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

এম ইজাজুল হক ইজাজ // সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি কল্যাণ বয়ে আনবে। বৃত্তি একটি স্বীকূতি হিসেবে সম্ভাবনা হয়েূ নতুন স্বপ্ন পুরণের পথ তৈরি করবে। মেধাবী শিক্ষার্থীরা আগামীতে দেশের নেতৃত্ব দেবে। তাদের হাত ধরেই বাংলাদেশ আগামী দিনে নিজের সুদৃঢ় অবস্থান করে নিবে বিশ্বে। নবীগঞ্জ প্রাকৃতিক সম্পদে ভরপুর একটি স্বনামধন্য উপজেলা। প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে উপজেলার মানব সম্পদকে আরো দক্ষ করে গড়ে তোলা নবীগঞ্জবাসী সহ সকলের দায়িত্ব। তিনি সকলকে দেশ প্রেমে উদ্ধুদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান।
আজ ১৬ জুলাই শুক্রবার সন্ধায় সমিতির অস্থায়ী কার্যালয়ে ভার্চূয়াল জুম প্লাটফর্মে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান ২০২০ ইং ্অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি মনসুর আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো.আবুল ফজল এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কনসালটেন্ট প্রফেসর ডা.খালেদ মোহসিন ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েটস প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম।
সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, সিলেট মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড.আবুল ফতেহ ফাত্তাহ, সমিতির উপদেস্টা ও ব্লাস্ট সিলেটের কো-অর্ডিনেটর মো. ইরফানুজ্জামান চৌধুরী এডভোকেট ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, এডভোকেট মুফতি আব্দুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, মাহমুদ হাসান, জিল্লুর রহমান চৌধুরী, আবু ইউসুফ, বয়েত উল্লা, সালেহ আহমদ প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মৌলানা শফিউল আলম এবং বার্ষিক আয় ব্যায়ের হিসাব প্রদান করেন সমিতির কোষাধ্যক্ষ আবু ্ইউসুফ।
উক্ত অনুষ্টানে ৬১ জন শিক্ষার্থীর মধ্যে দুই লক্ষ ৩৯ হাজার টাকার শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ