নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটে’র মতবিনিময় সভায় এম পি মিলাদ গাজী// নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট একটি আদর্শ সামাজিক সংগঠন

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটে’র মতবিনিময় সভায় এম পি মিলাদ গাজী// নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট একটি আদর্শ সামাজিক সংগঠন

হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ বলেছেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট একটি আদর্শ সামাজিক সংগঠন। সমিতি সঠিক লক্ষ্য নিয়ে কাজ করে সামাজিক সংগঠন সত্যিকার অর্থেই সমাজের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে। মানুষের অনুগত সেবা করতে পারলেই বাংলাদেশকে একটি শক্তিশালী ও আদর্শ রাষ্ট্র হিসাবে গড়ে তুলা সম্ভব। আমি নিজেও অভিভূত এ সমিতি শিক্ষাক্ষেত্রে সুদীর্ঘ সময় কাজ করে আসছে। সহযোগিতার হাত অব্যাহত রেখে শিক্ষাকে আরও সম্প্রসারিত করার জন্য তিনি সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত গত ২৬ আগস্ট শুক্রবার সন্ধায় নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে মতবিনিময় সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
সমিতির সভাপতি মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল ফজল এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখছেন শিক্ষা অধিদপ্তর সিলেট এর প্রধান নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা.এসএম হাবিবউল্লাহ সেলিম,মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড.আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, শাবিপ্রবি অর্থনীতি বিভাগের এসোসিয়েট প্রফেসর ড. মো. মাহবুব হাকিম, এবি ব্যাংকের ব্যবস্থাপক অলিউর রহমান নাহিদ, পানসী গ্রুফের চেয়ারম্যান আবু বকর সিতু, সৈয়দ মতিউর রহমান পিয়ারা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল করিম দলা মিয়া, বয়েত উল্লাহ, শাহেদা বেগম, মাহবুব হাসান, আবু ইউসুফ, আজাদ আলী সুমন, সালেহ আহমদ প্রমুখ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুফতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী ও দোয়া পরিচালনা করেন হাফিজ মৌলানা শফিউল্ ইসলাম চৌধুরী ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares