নানা আয়োজনে খুশি চৌধুরীর ৮৪তম জন্মদিন পালন

প্রকাশিত: ৮:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

নানা আয়োজনে খুশি চৌধুরীর ৮৪তম  জন্মদিন পালন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
বেগম রোকেয়া পদকপ্রাপ্ত, মহিলা পরিষদের উপদেস্টা খুশি চৌধুরীর ৮৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে । রবিবার (২৫ ফেব্রুয়ারী) নগরীর কাস্টঘরে মহিলা পরিষদ ও পরিবারের উদ্যোগে এ নারীকে শ্রদ্ধা জানিয়ে জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করে।
নারীদের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া, উত্তরীয় ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। পরে মহিলাদের বিভিন্ন সংগঠনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় অনুভূতি জানিয়ে নারী নেত্রী শ্রী মুক্তা খুশি চৌধুরী বলেন, মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনও সম্মাননা হয় না। সবার ভালোবাসায় আমি আপ্লুত।
জন্মদিনে উপস্থিত ছিলেন ববিতা বর্মন, রিনা দেবী, কৃষঞা ঘোষ অধিকারী, নুরুন্নাহার বেবী, বাংলাদেশ মহিলা পরিষদের সহ-সভাপতি শংকরী শ্যাম চৌধুরী, শাহনাজ চৌধুরী, রওশন আরা, বিমান কান্তি ঘোষ, অন্নপূর্না গুপ্ত রিংকু, শাশ্বতী ঘোষ, জয়তী ঘোষ প্রমুখ।
বক্তারা বলেন, নারী আন্দোলনের অগ্রণী নেত্রী ও বাংলাদেশ মহিলা পরিষদ সিলেট এর উপদেস্টা খুশি চৌধুরী। তাঁর কর্মময় জীবনের কথা তুলে ধরেন সিলেট নারী সমাজের জন্য যুগ যুগ ধরে প্রদীপ জ্বেলে রেখেছেন। অসংখ্য নারী নেত্রী তৈরি করেছেন এবং তিনি একমাত্র মহিলা যিনি সমাজে অনেক কাজ করে গেছেন। সুধীজনরা তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares