নাসরীর বেগমের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, মে ২১, ২০২০

নাসরীর বেগমের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

সিলেটের নিউজঃ

মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর-২০ উপলক্ষে সকল শ্রেণী পেশার মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সাইকেলিস্ট ও মেরাথনিস্ট, লেডি ফিট সিলেট এর স্বত্বাধিকারী, এফবিসিসিআই এর মেম্বার, সিলেট উমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ও রোটারি ক্লাব অব সিলেট রাইজিং ক্লাবের পরিচালক, লাইফ মেম্বার জালালাবাদ এসোসিয়েশন ঢাকা এবং নারী জাগরণী ঐক্য পরিষদ সিলেট জেলার প্রচার সম্পাদক নাসরিন বেগম।
করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে অহেতুক আতঙ্কিত না হয়ে তা প্রতিরোধে সতর্কতা অবলম্বনের করুণ। আতংকিত না হয়ে সাবধানতা অবলম্বন করুন। সরকারের একার পক্ষে এই মহামারি থেকে উত্তরণ সম্ভব নয়। সবার ঐকান্তিক সদিচ্ছা ও সহযোগিতা দরকার। জরুরী বাজার সদাই কিনে এনে যথাসম্ভব পরিবারের সদস্যসহ নিজ নিজ বাসায় অবস্থান করুন। সামাজিক মেলামেশা, জনসমাগম পরিহার করুন। ব্যক্তিগত পরিষ্কার পরিচ্ছন্নতা ও হাচি ও কাশি দেয়ার শুদ্ধাচার মেনে চলুন। জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে, ফিরে এসেই ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে নিন। এ নিয়ম গুলো মেনে চলাই হচ্ছে আমাদের নৈতিক দায়িত্ব।
আসন্ন ঈদ আনন্দ বার্তায় নারী নেত্রী নাসরীন বেগম বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে সিলেট বাসীসহ ও বিশ্বের সকল মুসলমানকে জানাই ‘ঈদ মোবারক।’
তিনি আরো বলেন,‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব নির্বিশেষে সবাই এক কাতারে দাড়াঁন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। পবিত্র ঈদুল ফিতরে আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং পবিত্র ঈদুল ফিতরের শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করছি। সবাইকে ঈদ মোবারক।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares