নির্বাচনী প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছেন নৌকার প্রার্থী আব্দুল জলিল হিরন

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৩

নির্বাচনী প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছেন নৌকার প্রার্থী আব্দুল জলিল হিরন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দিন-রাত বাড়ি বাড়ি দলবল নিয়ে ভোট প্রার্থনা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল জলিল হিরন।
এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিরন মিয়া বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় প্রতীক নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি আশা করব বিশ্বনাথ সদর ইউনিয়নের মানুষ উন্নয়ন করতে তথা গ্রামকে শহরে রূপান্তর করার যে প্রয়াস জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্ত করেছেন, তারই ফলশ্রুতিস্বরূপ আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে ১৭ জুলাই নির্বাচনে বিজয় করবেন।
তিনি আরো বলেন, আমি বিশ্বনাথ ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে বাড়ি বাড়ি চষে বেড়াচ্ছি ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি। আমি আশাবাদী ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।
সরেজমিন জানা যায়, প্রত্যেকটি গ্রামে হিরন মিয়া ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এ ইউনিয়নের জনগণ বলেন, প্রকৃত আওয়ামী লীগের হাতেই নৌকা দেয়া হয়েছে । এ ইউনিয়নবাসী এবার বিপুল ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে হিরম মিয়ার হাতকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares