নৌকার মনোনয়ন প্রত্যাশী ওসমানী নগর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২১

নৌকার মনোনয়ন প্রত্যাশী ওসমানী নগর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
ওসমানী নগর উপজেলার ওসামনপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আশির দশকের ওসমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের বার বার সাধারণ সম্পাদক ও বার বার সাবেক সভাপতি আওয়ামীলীগের নির্যাতিত নেতা হারুন মিয়ার সুযোগ্য সন্তান ওসমানী নগর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না। পুরো পরিবার আওয়ামীলীগের সাথে জড়িত তাঁর সহ ধর্মিনী ওসমানী নগর উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে তৃণমূল থেকে উঠে আসা মুন্না এখন ইউনিয়নবাসীর কাছে আইকন হিসেবে পরিচিত। চেয়ারস্যান পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক।
দলীয় মনোনয়নের ব্যাপারে সিলেট নিউজ টুয়েন্টফোর এর সম্পাদক এম ইজাজুল হক ইজাজ এর সাথে আলকালে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। তিনি বলেন,এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে। নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে ইউনিয়ন সেবা নিশ্চিত করতে চান আব্দুল খালিক। তিনি বলেন, দল মনোনয়ন প্রদান করলে আমি নির্বাচন করবে। দলের সিদ্ধান্ত আমার সিদ্ধান্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ