পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম এর শুভেচ্ছা

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম এর শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট মহানগর শ্রমিকলীগের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ছেনে সিলেট মহানগর শ্রমিকলীগে সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম।
মঙ্গলবার গণমাধ্যমে দেয়া এক শুভেচ্ছা বার্তায় এম শাহরিয়ার কবির সেলিম বলেন, ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে সবার মাঝে ফিরে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তুলে সম্প্রীতি ও সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি সিলেট সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহার শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।
সকল ভেদাভেদ ভূলে হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠিায় আত্ম নিবেদেতি হওয়া আমাদরে র্কতব্য। তিনি বলেন, এবারের ঈদটা ব্যতিক্রম কোভিড ১৯ বৈশ্বিক করোনায় বিশ্বব্যাপী আতংকিত সারা দুনিয়াকে তছনছ করে দিয়েছে করোনা।
দেশেরে র্বতমান অবস্থায় সকলের পক্ষে ঈদের আনন্দ যথাযথভাবে উপভোগ করা সম্ভব নয়। দরিদ্র ও খেটে খাওয়া শ্রমজীবী এবং নি¤œ আয়ের মানুষকে চরম দুর্ভোগে। সমাজে শ্রমিক শ্রেণী সবচাইতে বেশি অবহেলতি ও নূন্যতম মৌলিক অধিকার থেকে বঞ্চিত। ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌর্হাদ্যের বন্ধন, মহান আল্লাহ তায়ালার দরবারে এই র্প্রাথনা জানাই।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares