পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন এমপি রুমা চক্রবর্তী

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন  এমপি রুমা চক্রবর্তী

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সংরক্ষিত নারী আসনের সিলেট বিভাগের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী।
রোববার এক বার্তায় এমপি রুমা চক্রবতী বলেন, মহান সৃষ্টি কর্তা আমাদের যুগে যুগে প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আল্লাহ রাসুল (সঃ) আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র মাহে রমজান মাস এ রমজানের শিক্ষা নিয়ে জাতীয় জীবনে সকল মানুষের শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের তাকাওয়া অর্জনের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে হাজির হয় পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান।
এমপি রুমা চক্রবর্তী আরো বলেন, ঈদ মানে আনন্দ। ঈদ মানি খুশি। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে। ঈদের আনন্দ হোক সবার জীবনের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares