পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানালেন রেহেনা পারভীন রেনু

প্রকাশিত: ৬:০০ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানালেন রেহেনা পারভীন রেনু

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা মহিলা আওয়ামীলীগ ও সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালমনাই এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক রেহেনা পারভীন রেনু।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। তিনি সরকারের দেয়া নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতন হয়ে করোনা ভাইরাস নামক জীবানু থেকে সচেতন থাকার আহবান জানান।
করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করব এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুণ। এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই একই পরিস্থিতি মোকাবেলা করছে। তবে এটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সবাই ভালো থাকুন। আপনার ঈদের জন্য নির্ধারিত বাজেট থেকে কিছু অংশ দুঃখ ভারাক্রান্ত মানুষগুলোর জন্যও রাখুন। ঈদের আনন্দ হয়ে উঠবে দ্বিগুণ। আর কারো মুখে হাসি ফোটানোর চেয়ে দারুণ ব্যপার আর কী হতে পারে! সবাইকে ঈদের শুভেচ্ছা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares