প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে রোটারি ক্লাবের মাঝে ফ্রি হোমিও প্যাথি ওষুধ বিতরণ

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে রোটারি ক্লাবের  মাঝে ফ্রি হোমিও প্যাথি ওষুধ বিতরণ

সিলেটের নিউজ টুয়েন্টিফের ডট কমঃ
প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধকল্পে রোগপ্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য সিলেট হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি কর্তৃক রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন আয়োজিত ২১ জুন রোববার দুপুরে জালালাবাদ রিহ্যাব সেন্টারে সিলেট সুরমা জুনের প্রতিটি ক্লাবের ৫’শ পরিবারের মধ্যে ফ্রি হোমিও প্যাথি ওষুধ প্রদান করা হয়। রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটনের প্রেসিডেন্ট মামুনুর রশিদ এর সভাপতিত্বে ও হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রভাষক ডা. নাজমুল হক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপসিস্থিত ছিলেন ৩২৮২ ডিস্টিক্ট্র গভর্ণর (অবঃ) কর্ণেল এম আতাউর রহমান পীর। বক্তব্যে তিনি বলেন বর্তমান করোনা মহামারির আগাম চিকিৎসা, আক্রান্ত ব্যাক্তিকে চিকিৎসার ব্যবস্থা, বিনামূল্যে ঔষুধ প্রদানে তিনি ভূয়সী প্রশংসা করেন। সম্প্রতি ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে আলাদা হোমিও প্যাথি করোনা ইউনিট করে ৬৫ জন করোনা পজেটিভ আক্রান্তদের মধ্যে চিকিৎসা করে ৫৫ জনের মধ্যে নেগেটিভ আসে। হোমিওরতœ চিকিৎসকবৃন্দ এই হোমিওপ্যাথি ঔষুধটির “আর্সেনিক এ্যালবাম” ইহা করোনা প্রতিশেধক প্রতিরোধক হিসেবে কোভিড-১৯ আলোড়ন সৃষ্টি করেছে তারই ধারাবারিকতায় করোনাকে জয় করবে বলে আমরা সকলেই আশাবাদি। করোনা বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন হ্যানিম্যান হোমিও প্যাথি সোসাইটির কেন্দ্রীয় কমিটির সভাপতি, জালালাবাদ হোমিও মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল ও বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সদস্য ডা. মো. ইমদাদুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এওয়ার্ড কমিটির চেয়ারম্যান মোস্তফা কামাল, জোনাল কো-অর্ডিনেটর পিপি কফিল উদ্দিন বাবলু, এসিস্ট্যন্ট গভর্ণর পিপি সাহেদ হোসাইন, ডিস্টিক্ট ট্রেজারার মিজানুর রহমান।
আরোও বত্তব্য রাখেন হ্যান্যিান হোমিও প্যাথি সোসাইটি জেলা কমিটির সহ-সভাপতি ফেরদৌস আলম, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ডা.ফরহাদ আহমদ, হ্যনিম্যান হোমিওপ্যাথি সোসাইটি জেলা কমিটির সহ-সভাপতি মো.মোবারক হোসেন, কলেজ শাখার সভাপতি আব্দুল্লাহ জাভেদ খান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান বোরহান উদ্দিন। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares