প্রাণনাশের উদ্দেশ্যে কুলাউড়ায় বিএনপি সমর্থক আজহারের ওপর আবারও হামলা

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, মে ৭, ২০২১

প্রাণনাশের উদ্দেশ্যে কুলাউড়ায় বিএনপি সমর্থক আজহারের ওপর আবারও হামলা

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র কট্টর সমর্থক আজহার উদ্দিন আহমদ চৌধুরী এবং তার পরিবারের ওপর আবারও হামলা করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগের কিছু সমর্থক ও সন্ত্রাসী।

গত ০৫ মে বুধবার মৌলভীবাজার জেলার কুলাউড়া শহরের আহমেদাবাদ এলাকায় ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী আজহার গণমাধ্যমকে অভিযোগ করে বলেন, বুধবার বিকেল প্রায় ৪ ঘটিকার দিকে আওয়ামীলীগ সন্ত্রাসী কুলাউড়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর লোকমান আলীর নেতৃত্বে মোঃ ইউসুফ, ফরহাদ হোসেন ও রশিদ মিয়া আমাদের ওপর হামলা করেছে।

এবিষয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে,
বিএনপি সমর্থক আজহার উদ্দিন আহমদ চৌধুরী এবং তার ভাই গোফরান উদ্দিন আহমদ চৌধুরী তানজিল ও বোন তাসনিম আহমদ চৌধুরীর ওপর হামলা হয়েছে এবং হামলায় আজহার মারাত্মকভাবে আহত হয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, আজহার ও তার ভাইবোন চি‌‌ৎকার চেঁচামেচি শুরু করলে আমরা আশেপাশের প্রতিবেশীরা জড়ো হই এবং সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত অবস্থায় আজহারকে আমরা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

উল্লেখ্য, এর আগে গত বছরের ২ মার্চ আজহারের চাচা গিয়াস উদ্দিন চৌধুরী ওরফে আখলিছ মিয়া ও তার তিন ছেলে আওয়ামীলীগ সন্ত্রাসীদের নিয়ে আজহার ও তার ভাইবোনকে বাড়ি থেকে বের করে দিয়েছিল।

আজহারের ভাষ্যমতে- সে ও তার ভাই বোন নিজেদের বাড়িতে ফিরে যাওয়ার জন্য তৎপরতা চালিয়ে যাচ্ছিলো। এতে তাদের চাচা ও আওয়ামী সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাদের চাচার আদেশক্রমে তাদের ওপর আবারও আক্রমণ করে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা। আজহার পরের দিন পুলিশের কাছে অভিযোগ করতে গেলে পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে। আজহারের অভিযোগ, পুলিশ তার চাচা ও আওয়ামীলীগ সন্ত্রাসীদের পক্ষ হয়ে কাজ করছে।

এ বিষয়ে জানার জন্য কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে বিষয়টি এড়িয়ে যান এবং কোনো উত্তর না দিয়ে ফোনকল কেটে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares