বধির ক্রিকেটলীগে শিরোপা জয়ী রাসেলকে সংবর্ধনা

প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, মার্চ ৪, ২০২০

বধির ক্রিকেটলীগে শিরোপা  জয়ী রাসেলকে সংবর্ধনা

সিলেটের নিউজঃ
বিয়ানী উপজেলার কুড়ার বাজার ইউনিয়ন দেউলগ্রাম বাসীর উদ্যোগে বধির ক্রিকেট লীেেগর আইডিপিএল শিরোপা জয়ী প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কারপ্রাপ্ত রাসেলকে ২৯ ফ্রেব্রুয়ারী শনিবার দুপুরে দেউলগ্রাম দ্বি-বার্ষিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বর্ণাঢ্য আয়োজনে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।
দেউলগ্রাম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মিফতাহুল বর চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম। বক্তব্যে তিনি বলেন রাসেলের মতো নতুন প্রজন্ম পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনে বধির ক্রিকেটলীগে শিরোপা
জয়ী রাসেলকে সংবর্ধনা
বিয়ানী উপজেলার কুড়ার বাজার ইউনিয়ন দেউলগ্রাম বাসীর উদ্যোগে বধির ক্রিকেট লীেেগর আইডিপিএল শিরোপা জয়ী প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কারপ্রাপ্ত রাসেলকে প্রদান করা হয়েছে।
২৯ ফ্রেব্রুয়ারী শনিবার দুপুরে দেউলগ্রাম দ্বি-বার্ষিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বর্ণাঢ্য আয়োজনে তাকে উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।
দেউলগ্রাম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মিফতাহুল বর চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম। বক্তব্যে তিনি বলেন রাসেলের মতো নতুন প্রজন্ম পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করলে মাদক ও অপরাধ প্রবণতা থেকে রক্ষা পাবে। বধির ক্রিকেটলীগে শিরোপা জয়ী রাসেলকে অভিনন্দন জানিয়ে বলেন, রাসেল দেউলগ্রাম এলাকা তথা সিলেটের মুখ উজ্জল করেছে। নতুন প্রজন্মের যারা ক্রিকেটচর্চা করছেন, তাদের কাছে রাসেল এক অনুপ্রেরণার নাম হয়ে থাকবে। সে প্রমাণ করেছেন অদম্য ইচ্ছা থাকলে যেকোনো কঠিন চ্যালেঞ্জ জয়ও সম্ভব।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইন্ডিয়া বধির ক্রিকেট লীেেগর আইডিপিএল শিরোপা জয়ী রাসেল আহমদ।
জাবেদুর রহমান জুবের এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুড়ার বাজার ইউনিয়নপরিষদের চেয়ারম্যান এ.এফ.এম আবু তাহের, গ্রেটার দেউলগ্রাম ওয়েফেয়ার ইউকে’র প্রতিষ্ঠাতা সাধাণ সম্পাদক সাহেদ আহমদ,দেউলগ্রাম ওয়েলফেযার ট্রাস্ট ইউ এস’র সভাপতি মোহাম্মদ শাহিন, সমাজসেবী জয়নুল সিদ্দিকী, যুবলীগ নেতা মো.আবুল হাসান কাশেম প্রমুখ।