বাংলাদেশ ফর্টিফাইড রাইস মিল এসোসিয়েশন বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২২

বাংলাদেশ ফর্টিফাইড রাইস মিল এসোসিয়েশন বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বাাংলাদেশ ফর্টি ফাইড রাইস মিল এসোসিয়েশন এর পক্ষ থেকে বন্যার্ত মানষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। গত (৭ জুলাই) বৃহস্পতিবার বিকেলে সিলেট সদর উপজেলার বাইশ টিলায় পানিবন্ধী মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট্য ব্যাবসায়ী ও সমাজসেবী বাাংলাদেশ ফর্টি ফাইড রাইস মিল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক,মেঘনা অটো রাইস মিল ও পানসী গ্রুফের পরিচালক এবং মেসার্স শাহীন ট্রেডার্স এর স্বত্বাধিকারী হাজী মোঃ শফিকুল ইসলাম শফিক, পানসী গ্রুফের পরিচালক মোঃ সালাহ উদ্দিন, পানসী গ্রুফের পরিচালক শাহনূর আহমদ প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণ কালে হাজী মোঃ শফিকুল ইসলাম শফিক বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় বড় বিপদে সিলেট ও সুনামগঞ্জের লাখ লাখ মানুষ। অনেকে ঘরের ভেতরে কলাগাছ কিংবা বাঁশের ভেলা বানিয়ে সেখানে অবস্থান করছে। বন্যার্ত এসব মানুষ খাদ্য ও বিশুদ্ধ পানির সঙ্কটে পড়েছে। অনেকে অনাহারে-অর্ধাহারে আছে। বন্যায় ক্ষতিগ্রস্ত ও বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো, বিপদ মুক্তির জন্য সাহায্য করা। তাদের দুর্দিনে আর্থিক সহায়তা, খাবার-দাবার, ত্রাণ ও পুনর্বাসন এবং চিকিৎসাসেবায় এগিয়ে আসা ইমানের দাবি। যাদের সামর্থ্য রয়েছে তাদের প্রতি অসহায়-দুর্গত মানুষদের সাহায্য করতে পবিত্র কুরআনে নির্দেশও রয়েছে। পানিতে ভাসছে জনপদ, ভাসছে মানুষ। খাবার সঙ্কট, পানির সঙ্কট, ওষুধের সঙ্কট অথচ পানি থইথই চারদিকে। আসুন আমরা সবাই দেশ বিদেশের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares