বিএনপি সমর্থক আজহারের ওপর হামলা এবং প্রাণনাশের হুমকি

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২০

বিএনপি সমর্থক আজহারের ওপর হামলা এবং প্রাণনাশের হুমকি

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র একনিষ্ঠ সমর্থক আজহার উদ্দিন আহমদ চৌধুরী এবং তার পরিবারের ওপর হামলা করেছে ক্ষমতাসীন দলের কিছু সমর্থক ও আওয়ামী সন্ত্রাসী।

গত ০২ মার্চ সোমবার মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী আজহার গণমাধ্যমকে অভিযোগ করে বলেন, সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে আমার চাচা গিয়াস উদ্দিন চৌধুরী ওরফে আখলিছ মিয়ার নেতৃত্বে তার তিন ছেলে সুইট চৌধুরী, সোয়েব চৌধুরী সনি, শাকিল চৌধুরী রনি এবং আওয়ামীলীগ সন্ত্রাসী মোঃ ইউসুফ, ফরহাদ হোসেন, সমীর আহমদ ও রশিদ মিয়াকে সঙ্গে নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করে।

আজহার বলেন, সন্ত্রাসীরা আমাকে এবং আমার ছোট ভাই গোফরান উদ্দিন আহমদ চৌধুরী তানজিল ও ছোট বোন তাসনিম আহমদ চৌধুরীর ওপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা করে ঘরের আসবাবপত্র, দরজা-জানালা ভাঙচুর করে ও একপর্যায়ে ভয়‌ দেখিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে জোরপূর্বক বাড়ি থেকে আমাদেরকে বের করে দেয় এবং আমাদের জমি দখল করে নেয়।

এই ঘটনার পর আজহার পুলিশের কাছে অভিযোগ করতে গেলে পুলিশ কোনো অভিযোগ নেয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। আজহারের অভিযোগ, পুলিশ তার প্রভাবশালী চাচা ও আওয়ামীলীগ সন্ত্রাসীদের পক্ষে কাজ করছে।

উল্লেখ্য, আজহার উদ্দিন আহমদ চৌধুরীর মা গত ১০ জানুয়ারি ২০২০ সালে মৃত্যুবরণ করেন। তাদের মায়ের মৃত্যুর আগে থেকেই তাদের চাচা বিভিন্নভাবে তার পরিবারকে হয়রানি করছেন বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চেয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে বিষয়টি এড়িয়ে যান এবং কোনো উত্তর না দিয়ে ব্যস্ত আছি বলে ফোনকল কেটে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares