বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নান্দনিক ও মডেল ওয়ার্ড গড়তে চান কাউন্সিলর পদপ্রার্থী রাজন আহমদ অপু

প্রকাশিত: ৬:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২১, ২০২২

বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নান্দনিক ও মডেল ওয়ার্ড গড়তে চান কাউন্সিলর পদপ্রার্থী  রাজন আহমদ অপু

এম ইজাজুল হক ইজাজ সিলেটঃ
আসন্ন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী মেহনতী মানুষের পরমবন্ধু, জনদরদী, নিঃস্বার্থ তরুণ সমাজসেবক ও দূর্ণীতি বিরোধী অঙ্গীকার নিয়ে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে রাজন আহমদ অপু দোয়া ও সমর্থন প্রত্যাশী। ব্রিজ মার্কা প্রতীকে ভোট চেয়ে তিনি বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডবাসী ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।.

মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুখী-সুন্দর দেশ এবং সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি ব্রিজ মার্কার সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।.

রাজন আহমদ অপু আগামী ২ নভেম্বর নির্বাচনে জয়যুক্ত হয়ে ২নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। কাউন্সিলর প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (২নং ওয়ার্ডের) প্রতিটি পাড়ার মোড়ে, চায়ের দোকানে, বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন।.

দিনরাত ভোটার ও সমাজের মুরব্বীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তর“ণদের সাথে মতবিনিময়ও করছেন।.

প্রতিবেদকের সাথে একান্ত এক সাক্ষাৎকারে তিনি জানান, ২নং বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছি। এর জন্য আমি ওয়ার্ডের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসীর নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।.

তিনি আরও বলেন, সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে রেখে ওয়ার্ডবাসী ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares