মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শামীম আহমদ চৌধুরী

প্রকাশিত: ৯:৩৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩

মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শামীম আহমদ চৌধুরী

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগম সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরী।
শনিবার (১৮ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় থেকে শামীম আহমদ চৌধুরী মনোনয়নপত্র সংগ্রহ করলেন। এসময় তার সাথে নেতা কর্মী, সমর্থক ও শুভাকাঙ্কীরা উপস্থিত ছিলেন।
এক প্রতিক্রিয়ায় শামীম ফরম জমা দিয়ে তিনি বলেন, আমি আশাবাদি- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সুনামগঞ্জ-৫ আসনে আমাকে সুযোগ দিবেন। আমার যোগ্যতা, অভিজ্ঞতা ও কর্মস্পৃহাকে মূল্যায়ন করে আমাকে যদি জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেন তাহলে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে সর্বসাধারণের ভোটে বিজয়ী হয়ে সুনামগঞ্জ-৫ একটি দুর্নীতি মুক্ত আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো ইনশা আল্লাহ। তিনি আরো বলেন, মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ নিয়ে জনগন যদি সঠিক রায় দেন তবে তিনি সুনামগঞ্জ ৫ আসনকে সকল প্রকার ঘুষ এবং দুর্নীতি মুক্ত করতে চান। এছাড়াও উন্নয়নের অগ্রযাত্রায় এই আসনটিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়াও এই এলাকার যুব সমাজকে বেকারত্ব থেকে মুক্তি দিতেও তাঁর বিভিন্ন পরিকল্পনার কথা জানান তিনি আাশাবাদ ব্যাক্ত করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন।-বিজ্ঞপ্তি