মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল // সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থাবতে হবে

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল // সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থাবতে হবে

সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত (৩১ আগস্ট) বুধবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সালমা বাসিত।
মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসমা কামরান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগে সভাপতি, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সাফিয়া খাতুন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সিলেট জেলা মহিলা আওয়ামীলীেেগর প্রতিষ্ঠাতা সভাপতি, বেগম রোকেয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতু ন্নেছা মুজিব পদকপ্রাপ্ত সৈয়দ জেবুন্নেছা হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি কুহিনুর খান, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা সোহেলা পারভীন রানু, বাংলাদেশ মহিলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদিকা সুরাইয়া বেগম ইভা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য শাহনাজ হাবিব, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য মালিহা জামান মালা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য হাবিবা ইসলাম, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর শাহানরা বেগম।
আরও বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক বেগম শামমুন্নেহার মিনু, জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, মহানগর মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি মারিয়াম চৌধুরী, সাবিনা ইয়াসমিন প্রমখ।
শোকসভার শুরুতে জাতির পতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের স্বরণে ১ মিনিট দাড়িয়ে নীরবতা পালন করে কর্মসূচীর শুরু হয়। পরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা করা হয়। সভায় বক্তারা বলেন আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার লক্ষে সকল বিভেদ ভুলে সকলকে ঐক্য বদ্ধ ভাবে থাকতে হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করাতে হবে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সালমা বেগম ও গীতা পাঠ করেন মাধুরী গুণ।
অনুষ্ঠানে শেষ পর্বে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। এসময় জেলা মহানগর ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ও কর্মীরা উপস্থিত ছিলেন। প্রেস-বিজ্ঞপ্তি।
বার্তা প্রেরক

এ সংক্রান্ত আরও সংবাদ

shares