মাহে রমজানে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা মো. লুৎফুর রহমানের শুভেচ্ছা

প্রকাশিত: ৮:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

মাহে রমজানে  যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা মো. লুৎফুর রহমানের শুভেচ্ছা

সিলেটের নিউজঃ
পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, যুক্তরাজ্য আওয়ামীলীগ ও কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজ সেবী সিলেট ওসমানী নগর গলমুকাপনের মো.লুৎফুর রহমান।

শনিবার (২৫এপ্রিল ) এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এই মাসকে ঘিরে সবসময় আমাদের আগাম আয়োজন থাকে। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল কোভিড ১৯ এ মহামারিতে আক্রান্ত হযেছে যুক্তরাজ্য এবং প্রিয় মাতূভূমি বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার আহ্বান, নিজ নিজ ঘরে থেকেই ইবাদত-বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়–ন পাঁচ ওয়াক্ত নামাজ।
তাছাড়া তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে ঘরে থেকেই আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন। আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি” মহান আল্লাহর কাছে বেশি বেশি তওবা করে মহান রাব্বুল আল-আমিনের দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি।
রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে মাহে রামাদ্বান আমাদের দ্বারে উপস্থিত হলো। রমজানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর। রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই কামনা করি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares