যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সিলেট ওসমানী নগরের লুৎফুর রহমান এর পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ৯:২৩ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২০

যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সিলেট ওসমানী নগরের লুৎফুর রহমান এর পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
পবিত্র ্ঈদ-উল-আযহা উপলক্ষে দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা, আওয়ামী ফ্রেন্ডস সার্কেল বিট্রিশ বাংলাদেশ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবী মোহাম্মদ লুৎফুর রহমান।
শুক্রবার ভিডিও কনফারেন্সে এক শুভেচ্ছা বার্তায় যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ বিদেশের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ওসমানী নগরের লুৎফুর রহমান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান। তিনি বলেন ত্যাগ ও কোরবানীর বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক।। ঈদুল আযাহার উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল আযহার উৎসব।
উল্লেখ্য পবিত্র ঈদুল আযহা ২০২০ উপলক্ষে, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আগামীদিনের কান্ডারী আনোয়ারুজ্জামান চৌধুরী পক্ষ থেকে বালাগঞ্জ-বিশ্বনাথ ও ওসমানী নগর উপজেলা সর্বস্তরের জনসাধারণসহ তথা বিশ্বব্যাপী সকল মুসলিম ভাই বোনদের ঈদের শুভেচ্ছা। লুৎফুর রহমান বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদে জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।
তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে বর্তমান বৈশিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares