যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রাজ চৌধুরীকে বন্ধু মহলের সংবর্ধনা

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রাজ চৌধুরীকে বন্ধু মহলের সংবর্ধনা

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
নিউয়র্ক মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রাজ চৌধুরী বলেছেন আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর দেশ পরিচালনায় আজ আমরা গর্বিত। জাতি হিসেবে আমরা বিশ্ব দরবারে মাথা উচু করে চলছি। আমেেদর দেশ এগিয়ে গেছে। আমেরিকাতে আমরা বসববাস করি সেখানে বাঙ্গালীদের অনেক মূলায়ন আছে জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি এখন থেকে ‘বাংলাদেশি অভিবাসী দিবস। তিনি বলেন ‘প্রবাসীদের কষ্টার্জিত অর্থ পরিকল্পিতভাবে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। এতে যেমন সমাজ এগিয়ে যাবে তেমনি পারিবারিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। , প্রবাসীরা অনেক কষ্টে দেশে টাকা পাঠিয়ে সুখ খুঁজেন, কিন্তু উল্টো তাদের হয়রানীর শিকার হতে হয়। যাদের রেমিটেন্সের উপর ভিত্তি করে দেশ এগিয়ে যাচ্ছে তাদের যথাযথ মূল্যায়ন করতে হবে ।
রাজ চৌধুরী বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি যুক্তরাষ্টে আমরা বঙ্গবন্দুর হত্যার বিচারের দাবি জানিয়ে ট্রাম্পের কাছে স্বারকরিপি প্রদানের পাশাপাশি আন্দোলন সংগ্রাম করে যা্িচ্ছ। যুক্তরাষ্ট্র থেকে বঙ্গবন্ধুর খুনি রাশেদকে দেশে ফিরিয়ে এনে ফাসিঁতে জুলাতে আমরা বদ্ধপরিকর। প্রিয় বন্ধুরা আজ আপনারা আমাকে সংবধনা দিচ্ছেন এতে আমি গর্বিত। নিজেকে গর্বিত মনে করছি। কোাভিড ১৯ প্রাণঘাতি করোনা ভাইরাস গোটা বিশ্বকে থমকে দিয়েছে। আমরা দেখেছি আমেরিকা থেকে বিশমহা¦মারী পরিস্থিতিতে মাননীয় প্রধান মন্ত্রী যে উদ্যোগ নিযেছেন দেশাবাসীকে শাহস দিয়েছেন তাহা বিশা¦বাসীর কাছে প্রশংসনীয়।
তিনি আজ শুক্রবার সন্ধায় নগরীর পাঠানটুলাস্থ বন্ধু মহল আয়োজিত নগরীর একটি অভিজাত হোটেলের সভাকক্ষে সংবর্ধিত অতিথি হিসেবে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন হাবিব, জেবু, হেলাল, সায়ীদ, মুকিত, শফিক, রবুর, বিঞ্ষু, হায়দও প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares