রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন এর গভর্ণর অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন

প্রকাশিত: ৭:০৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২২

রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন এর গভর্ণর অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
রোটারি ডিস্ট্রিক্ট গভর্ণর (৩২৮২) রোহেলা খান চৌধুরী বলেছেন, আর্তমানবতার কল্যাণ সাধনই রোটারিয়ানদের মূল লক্ষ্য। দুস্থ ও অসহায় মানুষকে সহযোগিতার পাশাপাশি রোটারি সুন্দর সমাজ গঠনে কাজ করছে। প্রতিষ্ঠালগ্ন থেকে রোটারিয়ানরা সারা বিশ্বে জনহিতকর কার্যের মাধ্যমে নিজেদের নিয়োজিত রেখেছেন। এ ধারা অব্যাহত রাখতে সকল রোটারিয়ানকে আরো আন্তরিক ভাবে কাজ করতে হবে। তিনি ক্লাবের সদস্যদের উপস্থিতিতে সন্তুষ্টতা প্রকাশ করেন এবং ক্লাবের আকার বৃদ্ধিসহ ক্লাবকে আরও গতিশীল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।
তিনি ২৭ আগস্ট সকাল ১০ টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটনের গভর্নর’স অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠানের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভাপতির বক্তব্যে রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটনের প্রেসিডেন্ট মিন্টু রঞ্জন দে বলেন, মানবসেবার শপথ নিয়ে রোটারি পরিবারের অন্তর্ভুক্ত হয়ে আমাদের নিজ নিজ অবস্থান থেকে মানুষের জন্য কাজ করতে হবে। রোটারিয়ানরা বিশ্বব্যাপী মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। পেশাগত দায়িত্বপালন, সমাজ উন্নয়নে সততা এবং নৈতিকতা রক্ষার মাধ্যমে রোটারিয়ানরা সমাজে নিজেদেরকে উদাহরণ হিসেবে উপস্থাপন করেন। চিত্র ও বিত্তের সমন্বয় করে সমাজের কল্যাণে যারা কাজ করেন তারাই রোটারিয়ান। তাই দেশ ও জাতির কল্যাণে সমাজ-উন্নয়নের মূলমন্ত্র ধারণ করে রোটারিয়ানদেরকে আরো বেশি কাজ করতে হবে।
ক্লাব প্রেসিডেন্ট মিন্টু রঞ্জন দে এর সভাপতিত্বে অনুষ্ঠানে এবং ক্লাব সেক্রেটারি আসিম আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডিস্টিক্ট সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান, এরিয়া ডিরেক্টর পিপি হানিফ মোহাম্মদ, ইলেক্ট প্রেসিডেন্ট জামাল উদ্দিন আহমদ, জোনাল কো-অর্ডিনেটর শাহেদ হোসাইন, এসিস্ট্যান্ট গভর্ণর মামুনুর রশিদ, পিপি কপিল উদ্দিন বাবুল, পিপি ইসতিয়াক হোসেন মঞ্জুৃ, পিপি মনজুর খান, পিপি ডা. কামরুল ইসলাম, আইপিপি বোরহান উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট আবু সাদেক লিপন, রোটারিয়ান ফাতেহা খানম, রোটারিয়ান জয়নাল আবেদিন, রোটারিয়ান বাবুল শেখ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পিপি ডা. কামরুল ইসলাম, এবং রোটারি কনভোকেশন পাঠ করেন এসিস্ট্যান্ট গভর্ণর মামুনুর রশিদ।

এ সংক্রান্ত আরও সংবাদ