রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটনের উদ্যোগে মাদ্রাসার ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটনের উদ্যোগে   মাদ্রাসার ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী সামগ্রী বিতরণ

সিলেটের নিউজ টয়েন্টিফোর ডট কমঃ
রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটনের উদ্যোগে ১’শ জন এতিম অসহায় মাদ্রাসার ছাত্রদের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাসের আক্রমণে থেকে সচেতনতার লক্ষ্যে মাস্ক, বিতরণ করা হয়েছে।
সোমবার (৩০মে) সকাল ১০ টায় বটেশ্বর জালালাবাদ সেনানিবাস সংলগ্ন ইব্রাহিম হাফিজিয়া বটেশ্বর মাদ্রাসা প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরণ করা হয়।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মামুনুর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩২৮২ ডিস্টিক্ট্র গভর্ণর (অবঃ) কর্ণেল এম আতাউর রহমান পীর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ক্লাবের মূল লক্ষ্য সমাজের এবং আমাদের আশে পাশের দরিদ্র অসহায় এতিম ছাত্রদের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এবং সাহায্য সহযোগিতা করা। সে লক্ষ্যকে সামনে রেখে রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন এ ধরনের প্রজেক্ট অনুযায়ী আয়োজন করে যাবে। তিনি খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের জন্য ‘রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন এর প্রেসিডেন্টসহ ক্লাবের সবাইকে ধন্যবাদ জানিয়ে এ ধরণের মহৎ উদ্যোগের আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জোনাল কো-অর্ডিটের পিপি কফিল উদ্দিন বাবলু, মাদ্রাসার সভাপতি মোহাম্মদ আলী,সহ-সভপতি সাইদুল ইসলাম, মাদ্রাসার মুহতামিম মৌলানা খলিলুর রহমান,হাফিজ মৌলানা হুমায়ুন রশিদ, মো. আব্দুল আলীম প্রমুখ।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাউল,পিয়াজ, তৈল, আলু, মরিছ, হলুদ, লবণ, আদা, চিনি, চা পাতা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares