লন্ডনে করোনার ছোবল, আতঙ্কে প্রবাসী বাংলাদেশিরা মহান আল্লাহ যেনো মরন ব্যাধি করোনা থেকে বিশ্ববাসীকে রক্ষা করেন- যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা মো.লৎফুর রহমান

প্রকাশিত: ৮:০৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০

লন্ডনে  করোনার ছোবল, আতঙ্কে  প্রবাসী বাংলাদেশিরা  মহান আল্লাহ যেনো মরন ব্যাধি করোনা থেকে বিশ্ববাসীকে রক্ষা করেন- যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা মো.লৎফুর রহমান

সিলেটের নিউজ রিপোর্টঃ
আসসালামু আলাইকুম!
আমার মাতৃভূমি স্বদেশের সকলে প্রতি রইল গভীর শ্রদ্ধা ও ভালোবাসা, দেশের এই ক্লান্তি লগ্নে আতংকিত না হয়ে আল্লাহর উপর ভরসা রাখুন, ধৈর্য্য ধারন করুন, করোনাভাইরাস অ¯্রবিহীন যুদ্ধ, যে যুদ্ধে দেখতেছি প্রতিদিন বিভিন্ন দেশে মৃত্যুর মিছিল , এই করোনা ভাইরাসকে প্রতিহত করতে সরকার ঘোষিত ছুটি/বন্ধ যোষণা দিয়েছে আপনারাও সরকারের বিভিন্ন পদক্ষেপে সারা দিয়ে নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান, গনপরিবহন,রিক্সা, ভ্যান, সমস্ত কিছু বন্ধ করে এই যুদ্ধে অংশ নিয়েছেন। এই জন্য আমরা প্রবাসীরা আপনাদের প্রতি কৃতজ্ঞ, বিশেষ করে ডাক্তার, নার্স ও শাস্থকর্মীদের প্রতি যুক্তরাজ্য আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানাই নিজের পরিবার পরিজন রেখে জীবন বাজি রেখে প্রাণঘাতি করোনানামক কোভিড ১৯ এর বিরুদ্ধে যুদ্ধে অংশ নেওয়াতে আপনারা মানব কল্যাণ যুদ্ধা। (ঘরে থেকে করব যুদ্ধ, করোনা থেকে হবো মুক্ত) মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাধেশের সঠিক দিকনির্দেশনাা দেওয়াতে আমরা যুক্তরাজ্যবাসী প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের কাছে অনুরোধ ধৈর্য্য ধারন করুন, ঘরেই থাকুন, বিষেশ প্রয়োজন ছাড়া ঘড় থেকে বের হবেন না, হোম কোয়ারেন্টিন মেনে চলুন, বার বার সাবান পানি দিয়ে হাত পরিস্কার করুন, মাস্ক পরুন,যার যার ধর্ম পালন করুন, পাঁচ ওয়াক্ত নামাজ পরুন, আল্লাহর দরবারে সবার জন্য বেশি বেশি দোয়া করুন এবং যার যার অবস্থান থেকে করোনাভাইরাস মোকাবেলায় জাতিকে সহায়তা করুন। আমরা যুক্তরাজ্যবাসীও মহাসংকটে আমরা আছি, থাকবো আপনাদের পাশে। আল্লাহ যেনো মরন ব্যাধি করোনাভাইরাস থেকে দেশবাসী তথা বিশ্ববাসীকে রক্ষা করেন।
আক্রান্তের পাশাপাশি বাঙ্গালী সহ সমগ্র মানব জাতির সুরক্ষায় এ প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে দোয়া চেয়েছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা ওসমানী নগর উপজেলার গলমুকাপনের মো.লুৎফুর রহমান। তিনি ফোনালাপ করে জানান বাংলাদেশ থেকে যাওয়ার পরেই এ মহামারী থেকে মাত্র দুদিন কর্মস্থলে যাওয়ার পরে আর ঘর থেকে বের হতে পারেননি। লকডাউনে আছেন এ প্রসঙ্গে তিনি বলেন, জরুরী কাজে আমাকে দেশের বিভিন্ন স্থানে যেতে হয়। মনে হচ্ছে খুব কঠিন সময় আসন্ন। এদিকে করোনা ভাইরাসের কারণে আতঙ্কে প্রবাসী বাংলাদেশিরাও।
মাহে রামাদ্বানের শুভেচ্ছাঃ
যুক্তরাজ্য এর পক্ষ থেকে নিজের মাতৃভূমি বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা সকল মোমিন মুসলমানদের জানাই পবিত্র মাহে রমজােেনর মোবারকবাদও শুভেচ্ছা। পবিত্র রমজান মাস উপলক্ষে আল্লাহ রাব্বুল আলামীন আমাদের সকলের উপর তাঁর অপরিসীম রহমত ও শান্তি বর্ষণ করুক এবং আমাদের সকলকে ক্ষমা করে দিন এই কামনা করছি। আমীন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares