লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২০

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র ২০২০-২১ বর্ষের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
ক্লাবের ডাইরেক্টর লায়ন নাজনীন হোসেনের সভাপতিত্বে ও ডাইরেক্টর লায়ন খায়রুন্নেছা শেলী’র পরিচালনায় অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট ও সিলেট নিউজ টুয়েন্টিফোর এর চেয়ারম্যান লায়ন বিলকিস নূর নতুন প্রেসিডেন্ট লায়ন সাবিনা আনোয়ার এর হাতে দায়িত্ব হস্তান্তর করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন সাহেদা পারভীন চৌধুরী, লায়ন সানজিদা খানম, ক্লাব সেক্রেটারী মাহমুদা সুলতানা স্বপ্না। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াসেকা মাহদি, মাশিয়াত মাহদি।
অনুষ্ঠানে লায়ন আছমা কামরানের স্বামী, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এবং লায়ন সাহেদা পারভীন চৌধুরীর ছোট ভাইয়ের রূহের মাগফেরাত কামনা ও বিশে^র মানব জাতি মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে বিশেষ দোয়া পরিচালনা করেন লায়ন খায়রুন্নেছা শেলী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আর্ত মানবতার কল্যাণে বিশ^ব্যাপী লায়ন্স ক্লাবগুলো কাজ করে যাচ্ছে। দেশের দরিদ্র অসহায় মানুষের ভরসার স্থল হিসেবে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা কাজ করছে। লায়ন্স ক্লাবের প্রত্যেক সদস্যবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে স্ব উদ্যোগে সহযোগিতার মাধ্যমে সুনামের সাথে ক্লাব পরিচালনা করে যাচ্ছেন। সফল লায়নবৃন্দের কর্ম দক্ষতার মাধ্যমে দেশ-বিদেশে লায়ন্স ক্লাব পরিচিতি ও সুনাম অর্জন করছে। বক্তারা লায়ন্স ক্লাবের মত অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

shares