শফিউল আলম চৌধুরী নাদেল, এম শাহরিয়ার কবির সেলিম এর সুস্থতা কামনায় হকার্সলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, জুন ১, ২০২০

শফিউল আলম চৌধুরী নাদেল, এম শাহরিয়ার কবির সেলিম এর সুস্থতা কামনায় হকার্সলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটৈর নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার বাদ আসর জর্জকোর্ট জামে মসজিদে আওয়ামী হকার্সলীগ সিলেট মহানগর শাখার পক্ষ থেকে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তাদের আশু রোগমুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয় । এসময় নেতৃবৃন্দ বলেন লক ডাউনে অসহায় কর্মহীন ও শ্রমজীবী মানুষের জন্য কাজ করতে গিয়ে তারাঁ আজ করোনায় আক্রান্ত। মহান আল্লাহ তায়ালা যেন তাড়াতাড়ি মহৎ দুই নেতাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন এই কামনা। উনারা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন হোম আইসোলেশনে আছেন।
এ সময় উপস্থিত ছিলেন আহবায়ক আব্দুর রকিব, মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক কানু কাঞ্চন, মহানগর শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী হকার্সলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ, জানে আলম, মতিন্ আহমদ, আশিকুর রহমান, নজরুল ইসলাম, মো.রুমন আহমদ, হাছান আহমদ,মো.সাদিকুল, মো.রাসেদুল ইসলাম,আয়াত আলী, লোকমান আহমদ, লাহিন, মো.জিহাদ মিয়া,মো জুয়েল আহমদ ও অর্জুন মজুমদার প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares